সুপার স্ম্যাস ব্রোশ গেইমের নতুন সংস্করণ আসছে

Super Smash Bros_techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : জনপ্রিয় গেইম সুপার স্ম্যাস ব্রোশের নতুন সংস্করণ্ আসছে। গেইমটির নির্মাতা জাপানের নিনতেনদো এ ঘোষণা দিয়েছে। নতুন সংস্করণে আগের তুলনায় আরও সুন্দর এবং উন্নত মানের গ্রাফিক্স ব্যবহার করা হবে। আগামী কয়েক মাসের মধ্যে বাজারে আসবে গেইমটি।

গেইমসটির নতুন সংস্করণে ভিন্নমাত্রা যোগ করতে কাজ চলছে। যোগ করা হবে নতুন কয়েকটি চরিত্র। গেইমটিতে প্রতি সেকেন্ডে প্রায় ৬০টি ফ্রেম প্রদর্শিত হবে। ফলে গেইমটির চিত্রের মান নিনতেনদো প্রতিষ্ঠানটির অন্যান্য গেমের তুলনায় অনেক ভালো হবে।

তবে নতুন সংস্করণে গ্রাফিক্সের দিকে বেশি নজর দেওয়া হচ্ছে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে।

Super Smash Bros_techshohor

এ বিষয়ে প্রকাশিত এক খবরে বলা হয়েছে, গেইমাররা ফর ফান ও ফর গ্লরি এ দুটি মুডে গেইমটি খেলতে পারবেন। ফর ফানে গেইমারের বিজয়ের রেকর্ড থাকবে। অপরদিকে ফর গ্লরি মুডটি তুলনামূলক কঠিন হবে বলে জানায় প্রতিষ্ঠানটি।

নিনতেনদোর পক্ষ থেকে জানানো হয়, নতুন সংস্করণের প্রায় সব কাজ সর্ম্পূণ করা হয়েছে। তবে প্রাথমিকভাবে গেইমটি নিনতেনদোর গেইম কনসোল থ্রিডিএসের জন্য ছাড়া হবে। পরে গেইম কনসোল উই ইউর জন্যও ছাড়া হবে।

কর্মকর্তারা জানান, গেইমটি খেলতে গিয়ে গেইমরা ভিন্ন ধরনের একটা স্বাদ পাবেন এবং অতিদ্রুত নতুন সংস্করণটি আগেরটির মতো জনপ্রিয়তা পাবে।

– ইয়াহু নিউজ অবলম্বনে তুসিন আহমেদ

*

*

আরও পড়ুন