Techno Header Top and Before feature image

বিসিএস কম্পিউটার সিটিতে ওয়াইফাই ব্যবহারের সুযোগ

BCS-computer-city-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিসিএস কম্পিউটার সিটি মার্কেটে বিনামূল্যে ওয়াইফাই নেটওয়ার্ক  ব্যবহারের সেবা চালু হয়েছে। এখন থেকে ক্রেতা ও বিক্রেতারা মার্কেটে মোবাইল নম্বর দিয়ে লগইন করে বিনামূল্যে ‘অন দ্য গো’ ওয়াইফাই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

বিসিএস কম্পিউটার সিটিতে শনিবার দুপুরে এই ওয়াইফাই নেটওয়ার্কের উদ্বোধন করেন বিসিএস কম্পিউটার সমিতির সাবেক সভাপতি ও রায়ান্স কম্পিউটারের চেয়ারম্যান আহমেদ হাসান জুয়েল।

এ সময় উপস্থিত ছিলেন বর্তমান সভাপতি মুসা কামাল মিহির, ভাইস প্রেসিডেন্ট আফছানা আফরোজ, কোষাধক্ষ মোস্তাফিজুর রহমান ও উপদেষ্টা মুজিবুর রহমান স্বপনসহ আরও অনেকেই।

BCS-computer-city-techshohor

আহমেদ হাসান জুয়েল বলেন, দীর্ঘ দিন ধরে এই মার্কেটে ওয়াইফাই সেবা দেওয়ার পরিকল্পনা ছিল। আজ সেটির উদ্বোধন করা হলো। আমরা নিরবিচ্ছিন্নভাবে এই সেবা চালু রাখতে চাই।

মুসা কামাল মিহির বলেন, রবিবার ছাড়া প্রতিদিন সকাল ১০ থেকে রাত ৮টা পর্যন্ত মার্কেটে আসা ক্রেতা-দর্শনার্থী ও বিক্রেতারা ওয়াইফাই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

একজন ব্যবহারকারী এক ঘণ্টা ওয়াইফাই ব্যবহার করার পর স্বয়ংক্রিয়ভাবে নেটওয়ার্ক থেকে বিচ্ছিন্ন হয়ে যাবেন। তবে এক ঘণ্টা পর আবার ওয়াইফাই নেটওয়ার্কে প্রবেশ করা যাবে। মুজিবুর রহমান স্বপন জানান, ইন্টার ক্লাউড নামের একটি প্রতিষ্ঠানকে এই মার্কেটে ওয়াইফাই নেটওয়ার্ক বিস্তৃত করার দায়িত্ব দেওয়া হয়েছে।

আনিকা জীনাত

*

*

আরও পড়ুন