Techno Header Top and Before feature image

কোরবানির পশু নিয়ে বিক্রয়ে 'বিরাট হাট'

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের অন্যতম মার্কেটপ্লেস বিক্রয় ডটকমে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে কোরবানির পশু বিক্রির ‘বিরাট হাট’ বসছে।

কোরবানির গরু, ছাগল, মহিষসহ অন্যান্য পশু নিয়ে নিয়ে এমন ক্যাম্পেইনে গ্রাহক ও ক্রেতাদের জন্য বেশকিছু অফার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

ক্যাম্পেইনে অংশ নিতে হলে আগ্রহীদের বিক্রয় ডটকমের সাইটে গিয়ে Bikroy.com পছন্দের কোরবানি পশুর বিজ্ঞাপনের লিংক তাদের ফেইসবুকে হ্যাশট্যাগ #birathaat দিয়ে শেয়ার করতে হবে। সবচেয়ে বেশি সংখ্যক লাইক, কমেন্ট এবং শেয়ারকৃত পোস্ট থেকে ১৫ জন ভাগ্যবান বিজয়ী পাবেন মিনিস্টারের পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি এবং আরও আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স।

এছাড়াও গ্রাহকরা বিক্রয়ের ‘বাই নাউ’ (Buy Now)’ ফিচারের মাধ্যমে উপভোগ করতে পারবেন তাদের পছন্দের ক্রয়কৃত কোরবানির পশুর ফ্রি হোম ডেলিভারি সুবিধাসহ উপহার সামগ্রী। গ্রাহকরা চাইলে পশু ক্রয়ের পূর্বে তাদের প্রত্যাশিত পশুটিকে যেখানে রাখা হচ্ছে সেই খামারটি সরাসরি পরিদর্শন করতে পারবেন।

বিক্রয়ের মার্কেটিং ডিরেক্টর ইয়াসের নূর বলেন, ঈদ-উল-আযহায় আগ্রহী ক্রেতারা  বিক্রয় থেকে কোরবানির পশু সহজেই বাছাই করার সুযোগ পাচ্ছেন। এতে করে তারা কোরবানির নিয়মিত হাটের ঝক্কি ঝামেলা থেকেও মুক্তি পাচ্ছেন। এই ক্যাম্পেইনটি প্রচারের মাধ্যমে আমরা সারা বাংলাদেশের অসংখ্য ক্রেতা ও বিক্রেতাদের একটি প্ল্যাটফর্মে নিয়ে এসেছি যাতে উভয়ই উপকৃত হন।

মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কেএমজি কিবরিয়া বলেন, নিরাপদে গবাদি পশু ক্রয়ের সুযোগ ক্রেতাদের ঈদের খুশিকে আরও বাড়িয়ে তুলবে।

আয়োজনের পৃষ্ঠপোষকতা করছে মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন