জিপি অ্যাক্সেলারেটর চতুর্থ ব্যাচের আবেদন শুরু

GP-Accelaretor-Techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্রামীণফোন অ্যাক্সেলারেটর প্রোগ্রামের চতুর্থ ব্যাচের জন্য আবেদন গ্রহণ শুরু হয়েছে। আগামী ৮ জুলাই পর্যন্ত এই আবেদন করতে পারবেন আগ্রহীরা।

বাংলাদেশের স্টার্টআপগুলোকে দ্রুত এগিয়ে নেওয়ার লক্ষ্যে সাজানো হয়েছে জিপি অ্যাক্সেলারেটর প্রোগ্রাম। এতে অপারেটর পার্টনার হিসেবে থাকবে এসডি এশিয়া।

ব্যবসাকে কিভাবে অন্য সময়ের তুলনায় দ্রুতভাবে গঠন করা যাবে তা শেখানো হবে জিপি অ্যাক্সেলারেটরের প্রোগ্রামে। নির্বাচিত স্টার্টআপরা প্রতেক্যেই পাবে ১২ লাখ টাকার পুঁজি, হাজার ডলার সমমূল্যের অ্যামাজন ওয়েব সার্ভিস ক্রেডিট, জিপি হাউসে কাজ করার সুবিধা।

GP-Accelaretor-Techshohor

জিপির হেড অফ ট্রান্সফর্মেশন কাজী মাহবুব হাসান বলেন, জিপি অ্যাক্সেলারেটর স্টার্টআপদের মার্কেটে প্রবেশ, প্রয়োজনীয় কন্টাক্টস ও বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করে। পূর্ববর্তী ব্যাচের স্টার্টআপগুলো থেকে আমরা সেরা আইডিয়াগুলো পেয়েছি।

এসডি এশিয়ার সিইও ও প্রতিষ্ঠাতা মুস্তাফিজুর রহমান বলেন, স্টার্টআপদের জন্য স্থানীয় ও আন্তর্জাতিক বিনিয়োগকারীদের কাছ থেকে লক্ষাধিক ডলার তুলতে সহযোগিতা করেছে জিপি।

স্টার্টআপের কমপক্ষে দুইজন প্রতিষ্ঠাতাকে এ প্রোগ্রামের সকল সুবিধা গ্রহণের জন্য প্রোগ্রামের পুরো সময়ে থাকার শর্ত পূরণ করতে হবে।

আগ্রহী স্টার্টআপ প্রতিষ্ঠাতাদের জন্য মে ও জুন মাসে বেশ কয়েকটি ইনফরমেশন সেশনের আয়োজন করা হবে।

আর ইভেন্টের বিস্তারিত পাওয়া যাবে এই ঠিকানায়

আনিকা জীনাত

*

*

আরও পড়ুন