Techno Header Top and Before feature image

বন্ধ হলো এখানেই ডটকম

Ekhanei.com-closed-Techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বন্ধ হয়ে গেছে দেশের ক্ল্যাসিফাইড ই-কমার্স সাইট এখানেই ডটকম।

বুধবার থেকে এখানেই ডটকমের ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপে আর কেউ প্রবেশ করতে পারছেন না। সাইটটিতে একটি নোটিশ ঝুলিয়ে দিয়ে তাদের কার্যক্রম বন্ধের কথা বলে দিয়েছে প্রতিষ্ঠানটি।

নোটিশটিতে এখানেই টিমের পক্ষ থেকে তাদের গ্রাহকদের ধন্যবাদ জানিয়ে বলা হয়েছে, ১৭ মে ২০১৭ থেকে এখানেই ডটকম ওয়েবসাইট এবং এখানেই ডটকমের অ্যান্ড্রয়েড অ্যাপ বন্ধ করে দেওয়া হয়েছে।

Ekhanei.com-closed-Techshohor

গ্রাহকদের সহযোগিতা এবং পৃষ্ঠপোষকতায় অতীতে খুব ভালোভাবে তারা কাজ করে গেছে। আর মার্কেটপ্লেসটি ব্যক্তিগত ও বাণিজ্যিকভাবে অনেককে সহায়তা করেছে বলেও আশাবাদ ব্যক্ত করা হয়েছে ওই নোটিশে।

গতকাল মঙ্গলবার এর মালিক প্রতিষ্ঠান টেলিনর গ্রুপ তাদের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করে এখানেই ডটকম বাংলাদেশে বন্ধের ঘোষণা দেয়। তারা বুধবার থেকেই বন্ধ করে দেবে বলে জানায়।

মূলত ব্যবসাকে লাভজনক করে তুলতে না পারায় সাইটটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় মালিকপক্ষ। তবে কর্মীদের সুরক্ষায় প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী ‘প্যাকেজ’ সুবিধা দেবে বলেও জানায় টেলিনর গ্রুপ।

এর আগে ২০০৬ সালে দেশে যাত্রা করা সেলবাজার ডটকম ই-কমার্স সাইটকে কিনে নিয়ে রিব্যান্ডিং করে ২০১৪ সালের ২৭ মে আনুষ্ঠানিক যাত্রা করে এখানেই ডটকম। পরিবর্তনের নানা অঙ্গীকার করে যাত্রা করা এখানেই ডটকম অবশেষে তিন বছরের মাথায় বন্ধ হয়ে গেল।

ইমরান হোসেন মিলন। 

*

*

আরও পড়ুন