Techno Header Top and Before feature image

শনিবার বিআইপিসি'র নেটওয়ার্কিং ডে

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বলা যায় দীর্ঘদিন বিরতি দিয়ে আবার একত্রে হতে যাচ্ছে অনলাইন কমিউনিটিতে সবচেয়ে পরিচিত নাম বাংলাদেশ ইন্টারনেট প্রফেশনাল কমিউনিটি বা বিআইপিসি।  দুই বছর পর তাদের আয়োজনে অনলাইন প্রফেশনালদের মিলন মেলা বসছে ঢাকায়। উদ্দেশ্য অভিজ্ঞদের কাছ থেকে নতুনরা জানবে অনলাইন প্রফেশন সম্পর্কে, বাড়বে নেটওয়ার্কিং এবং থাকবে গান-গল্প-আড্ডা।

‘বিআইপিসি নেটওয়ার্কিং ডে ২০১৭’ শীর্ষক এই আয়োজন ২৮ জানুয়ারি শনিবার ধানমন্ডির আরাজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হবে।

আয়োজকদের পক্ষ থেকে এক্সপোনেন্ট প্রধান নিবার্হী ও বেসিস ডিজিটাল মার্কেটিং স্টান্ডিং কমিটির চেয়ারম্যান আবুল কাশেম টেকশহর ডটকমে জানান, অনলাইন প্রফেশনারা একত্রে হয়ে নলেজ শেয়ারিং ও নেটওয়াকিং বাড়ানোই এবার আয়োজনের মূল উদ্দেশ্য। তবে এবার আয়োজনে থাকা টেক সেশনগুলো থেকে নতুনরা অনেক কিছু জানতে ও শিখতে পারবে অভিজ্ঞদের কাছ থেকে।

bipc-techshohor

পূর্বের বিআইপিসি আয়োজন নিয়ে স্যোসাল মিডিয়াতে কিছু সামালোচানা ছিল। আয়োজকরা জানিয়েছেন, এবার চেষ্টা থাকবে সুন্দর একটি আয়োজন উপহার দিতে।

আবুল কাশেম টেকশহর ডটকমকে জানান, পূর্বের আয়োজনটি আমাদের প্রথম আয়োজন ছিল। তাই কিছু ক্রুটি ছিল। তবে এবার এই ক্রুটিগুলো থেকে শিখতে পেরেছি কিভাবে ভালো একটি আয়োজন করা যায়। আমাদের সর্বোচ্চ চেষ্টা থাকবে একটি দিন যেন অনলাইন প্রফেশনালরা আন্দদের সাথে কাটাতে পারে।

মোবারক হোসেন টেকশহর ডটকমকে জানান, দেশে অনেক অনলাইন প্রফেশনাল আছেন। সবার সাথে সবার পরিচয় থাকলে কাজের জন্য আরও সহায়ক হয়। এই আয়োজনে প্রফেশনালরা একত্রে মিলে আনন্দ, নলেজ শেয়ারিং ও নেটওয়ার্কিং করবে। ফলে চেনাজানা বাড়বে। আশা করছি দুই শতাধিক অনলাইন প্রফেশনাল এই আয়োজনে অংশগ্রহন করবেন।

অনুষ্ঠানে বক্তা হিসেবে থাকবেন ‘জুমশেপার’-এর তরুণ প্রধান নির্বাহী কাওসার আহমেদ, টেলিনর হেলথের হেড অব ডেভেলপমেন্ট মিজানুর রহমান, বসুন্ধরা পি-ওয়ান প্রকল্পের প্রধান কারিগরি কর্মকর্তা হাসিন হায়দার, উইডেভসের প্রধান নিবার্হী তারেক হাসান, ক্যালিফোর্নিয়াতে মাইক্রোসফটে কাস্টোমার ম্যানেজমেন্টে কর্মকতা ফায়াজ আহমেদসহ আরও অনেকে।

আয়োজনের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে অনলাইন পেমেন্ট সেবা ট্রান্সপে। অনলাইন প্রফেশনাল সবার জন্য উন্মুক্ত এই আয়োজনে অংশগ্রহণ করতে হলে এই ঠিকানা যেতে হবে। এছাড়া ইভেন্ট সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

তুসিন আহমেদ

*

*

আরও পড়ুন