কম্পিউটার সোর্সের হাত ধরে ডি-লিংক কাস্টমার কেয়ার

D-Link-CS-Techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে এখন থেকে গ্রাহক পর্যায়ে ডি-লিংক রাউটার ব্যবহারকারীরা সরাসরি কাস্টমার সার্ভিস সেবা পাবেন। এই সেবা দেবে ডি-লিংক নিজেই। তবে দেশে কম্পিউটার সোর্সের অধীনে এই কাস্টমার সার্ভিস পরিচালিত হবে।

ধানমন্ডিতে অবস্থিত কম্পিউটার সোর্সের প্রধান সেবা কেন্দ্রে একটি স্বতন্ত্র সেবা ইউনিট খুলেছে ডি-লিংক। ডি-লিংকের বাংলাদেশের অংশীদার হিসেবে এই কাজ করবে কম্পিউটার সোর্স।

বুধবার কম্পিউটার সোর্স পরিচালক আসিফ মাহমুদ এবং ডি-লিংক (ভারত) এর কাস্টমার সাপোর্ট সার্ভিস বিভাগের ভিপি বালগন্দ চৌগুলা এ সম্পর্কিত একটি চুক্তিতে সই করেন। এসময় অন্যান্যের মধ্যে ডি-লিংক (ভারত ও সার্ক অঞ্চল) চ্যানেল সেলস বিভাগের ভিপি সংকেত কুলকার্নি, ডি-লিংক বাংলাদেশের আবাসিক প্রতিনিধি শাহরিয়ার হোসেন, কম্পিউটার সোর্সের হেড অব অপারেশন রাশেদুল খালেক শিমুল, সার্ভিস ম্যানেজার মো. জামিল প্রমুখ উপস্থিত ছিলেন।

D-Link-CS-Techshohor

আসিফ মাহমুদ বলেন, নিছক বিপণনের জন্য নয়, সেবার মান দিয়েই কম্পিউটার সোর্স বাংলাদেশের অন্যতম প্রযুক্তি প্রতিষ্ঠান। এখন থেকে দেশের ওয়ারেন্টি যুক্ত ডি-লিংক রাউটার ব্যবহারকারীরা সম্পূর্ণ বিনামূল্যে এমনকি দেশের যেকোনো প্রান্ত থেকে তাদের রাউটার পাঠাতে পারবেন। রাউটার আনা নেওয়ার খরচও দেবে ডি-লিংক।

অনুষ্ঠানে উপস্থিত ডি-লিংক (ভারত ও সার্ক অঞ্চল) চ্যানেল সেলস বিভাগের ভিপি সঙ্কেত কুলকার্নি বলেন, এদেশের মানুষের মধ্যে নতুন প্রযুক্তি ব্যবহারের প্রবল আগ্রহ রয়েছে। আমাদের দৃঢ় বিশ্বাস এই ইতিবাচক প্রবণতা বাংলাদেশের প্রযুক্তি খাতকে আগামী দিনে আরও সমৃদ্ধ করবে।

তিনি জানান, বিকাশমান এই বাজারে নিজেদের অবস্থান আরও সুসংহত করতে ডি-লিংক কেবল হালনাগাদ ও লাগসই নেটওয়ার্ক প্রযুক্তি পণ্য সরবরাহ করেই সন্তুষ্ট থাকেনি; ভোক্তাদের চাহিদা অনুযায়ী তাদের হাতের নাগালেই বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে সচেষ্ট রয়েছে। প্রান্তিক পর্যায়ে নেটওয়ার্ক ছড়িয়ে দেয়ার লক্ষ্যে ভোক্তা সন্তুষ্টি আমাদের কাছে সবচেয়ে গুরুত্বর্পূ। এজন্য যুৎসই অবকাঠামো গড়ে তুলতে প্রয়োজনীয় বিনিয়োগ করতেও ডি-লিংক প্রতিশ্রুতিবদ্ধ।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন