Techno Header Top and Before feature image

এয়ারটেল কর্মীদের নিজের করে নিল রবি

Techshohor-Robi-Techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : একীভূত হওয়ার পর মূল প্রতিষ্ঠান রবি আজিয়াটা লিমিটেডে যোগ দেওয়া এয়ারটেলের কর্মীদের আনুষ্ঠানিক বরণ করেছে রবি।

মঙ্গলবার রাজধানীতে একটি অনুষ্ঠান করে এয়ারটেলের কর্মীদের আনুষ্ঠানিক বরণ করা হয়েছে।

নতুন কর্মীদের স্বাগত জানান রবি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা। রবির চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রবির নতুন সিইও মাহতাব উদ্দিন আহমেদ।

Techshohor-Robi-Techshohor
এছাড়াও আনুষ্ঠানিক বরণ ও ভবিষ্যৎ পথচলার শুভকামনা জানিয়ে ভিডিও বার্তা দেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, বিভাগের সচিব মো. ফাইজুর রহমান চৌধুরী এবং বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক কমিশনের চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ।

এছাড়াও ভিডিও বার্তার মাধ্যমে আজিয়াটার ম্যানেজিং ডিরেক্টর/প্রেসিডেন্ট এবং গ্রুপ সিইও তান শ্রী জামালুদিন ইব্রাহিমও রবি’র উদ্দেশে তার বক্তব্য রাখেন।

বক্তব্যে রবি’র বর্তমান ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, এয়ারটেলের বেশিরভাগ কর্মী একীভূত কোম্পানি রবিতে যোগ দেয়ায় আমরা গর্বিত। আমি নিশ্চিত, আপনাদের কঠোর পরিশ্রম ও একাগ্রতায় আমরা শিগগিরই মার্কেট লিডারে পরিণত হতে পারব।

এছাড়াও অনুষ্ঠানে রবি ম্যানেজমেন্ট কাউন্সিলের (এমসি) সদস্যরা এবং এয়ারটেল থেকে রবিতে যোগ দেয়া নতুন কর্মীরা বিলুপ্ত এয়ারটেল বাংলাদেশের সিইও পিডি শর্মাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানান।

চলতি বছরের ১৬ নভেম্বর থেকে একীভূত কোম্পানি হিসেবে যাত্রা শুরু করে রবি। বাংলাদেশে একীভূত হয়ে ব্যবসা পরিচালনার সম্ভাব্যতা যাচাইয়ের লক্ষ্যে ২০১৫ সালের ৯ সেপ্টেম্বর উভয় পক্ষের আলোচনা শুরুর ঘোষণার মধ্য দিয়ে একীভূতকরণের প্রক্রিয়াটি শুরু হয়েছিল।

একীভূত হওয়ার পর রবি ৬৮ দশমিক ৭ শতাংশ মালিকানায় রয়েছে আজিয়াটা। ভারতী এয়ারটেল ২৫ শতাংশ এবং ৬ দশমিক ৩ শতাংশের মালিকানায় রয়েছে জাপানের এনটিটি ডোকোমোর হাতে।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন