ট্রাম্পময় ফেইসবুক পোস্ট, হিলারির জন্য কান্না

http://techshohor.com/news/70492
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের ও দেশের বাইরের মানুষের ফেইসবুক পোস্টে শুধুই ট্রাম্প। আমেরিকার ৪৫তম প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। পুরো ফলাফল এখনো জানা  না গেলেও এতটুকু নিশ্চিত যে তিনিই হচ্ছেন পরবর্তী প্রেসিডেন্ট।

আর এমন খবরে সরগরম এখন সামাজিক মাধ্যম ফেইসবুক, ক্ষুদে ব্লগিং সাইট টুইটারসহ অন্যান্য মাধ্যম। ফেইসবুকে এখন চলছে ট্রাম্প বন্দনা! এমনকি তাকে অভিনন্দন জানানোর পালা।

সজীব পারভেজ লিখেছেন, অভিনন্দন ট্রাম্প। চার বছর রাজত্ব করো। তবে সাবধান থেকো।

শুধু সজীব নয়, ফেইসবুকে কমবেশি সবাই অভিনন্দন জানিয়েছেন ট্রাম্পকে।

http://techshohor.com/news/70492

ফিরোজ খান লিখেছেন, পৃথিবীটা হিলারিময় হলো না। এটা ছিলো আসলে ট্রাম্প কার্ডের খেলা। যেখানে পুরুষই মহাপুরুষ হয়ে রইলো। শুভকামনা রইলো হিলারি।

একই ভাবে আমেরিকা যে এখনো নারী নেতৃত্ব মেনে নিতে পারেনি তার ইঙ্গিতে অনেকেই পোস্ট করেছেন নিজেদের মতামত। সেখানেই টাইমলাইনে শোভা পাচ্ছে আবু নাসের নামের একজনের পোস্ট। তিনি লিখেছেন, আমেরিকানরা নারীর ক্ষমতায়নকে এখনো মুখের বুলিতেই রেখেছে। বাংলাদেশীরা করে দেখিয়েছে। #টেরম_টেরম_যুদ্ধ_হবে। অভিনন্দন মি. প্রেসিডেন্ট।

গোলাম দস্তগীর তৌহিদ লিখেছেন, ট্রাম্প ভাইকে বাংলাদেশ থেকে অভিনন্দন । ভালো থাকবেন বাংলাদেশি আমেরিকানরা ও বিভিন্ন দেশের অভিবাসি ভাইয়েরা!!!

নারীদের ভোটে জিতেছেন ট্রাম্প। আম্রিকা প্রমাণ করলো নারীরাই নারীদের শত্রু। লিখেছেন উদিসা ইমন নামের এক ফেইসবুক ব্যবহারকারী।

বিল ক্লিনটনকে ‘ফার্স্ট লেডি’ (ফার্স্ট পুরুষ) হওয়া থেকে বাঁচালো আমেরিকানরা। অভিনন্দন ট্রাম্প। হিলারির জন্য শুভকামনা। লিখেছেন বিশ্বজিত ঘোষ।

মেহেদি হাসান নামের একজন লিখেছেন। আপনাদের সবাইকে ট্রাম্পীয় শুভেচ্ছা।

*

*

আরও পড়ুন