ফুডমার্টে রবি'র ডিসকাউন্ট অফার

Foodmart-Robi_discount_techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অনলাইনে খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ফুডমার্ট সপ্তাহব্যাপী রবি গ্রাহকদের জন্য মূল্যছাড় অফার ঘোষণা দিয়েছে।

শুক্রবার থেকে রবি গ্রাহকরা ফুডমার্টের মাধ্যমে খাবার অর্ডার দিলে ১০ শতাংশ ছাড় পাবেন। তবে শুধুমাত্র রাজধানীর খিলগাঁও জোনের রবি গ্রাহকদের জন্য এই অফার মিলবে।

১১ নভেম্বর পর্যন্ত খিলগাঁওয়ের ব্যাসিলিকো, ক্যাফে ৫৬৭, আল ফ্রেঁসো, ক্যাফে অ্যাপিলিয়ানো, আল কাদেরিয়া ক্যাফে, গ্রিন্ড হাউজ, বজরা, চেইক ইন, ট্রাডিশনাল বিডি খিলগাঁও,ফরিদ বোন অ্যাপেটিট, রিজিক হোটেল অ্যান্ড রেস্ট্রুরেন্ট,মিস্টার বার্গার, অঙ্গন, ক্যাফে চেরি ড্রপস এবং ফুড ফেয়ারে এই মূল্যছাড় পাওয়া যাবে।

Foodmart-Robi_discount_techshohor
প্লে স্টোর থেকে ফুডমার্টের অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করে এই অর্ডার দেওয়া যাবে।

অ্যাপের মাধ্যমে ফুডমার্টের হালনাগাদ তথ্য, খাবারের মেনু, ডিসকাউন্ট অফার, রেস্টুরেন্ট রিভিউ, ফুডমার্ট টিভি, লাইভ চ্যাটিং, সবার ব্যক্তিগত তথ্যভান্ডার, গুগল ম্যাপের সাহায্যে রেস্তোরাঁ অনুসন্ধানের সুযোগ ও খাবারের সচিত্র উপস্থাপন পাওয়া যাবে।

ফুডমার্টের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন হেড এমএস আনোয়ার জানান, খাবার বিষয়ে এখন অনেকেই খুব আধুনিক ও সচেতন। এই সচেতনতার অংশীদার ফুডমার্ট। আর রবির এমন ডিসকাউন্ট অফারে অনেক গ্রাহকই খুশি হবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন