বিশ্বের সেরা ১০০ আউটসোর্সিং প্রতিষ্ঠানে সার্ভিস ইঞ্জিন

Service Engin-Techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিশ্বের সেরা ১০০ আউটসোর্সিং প্রতিষ্ঠানের মধ্যে স্থান করে নিয়েছে বাংলাদেশি প্রতিষ্ঠান সার্ভিস ইঞ্জিন। সার্ভিস ইঞ্জিন বিপিও’র চেয়ারম্যান এএসএম মহিউদ্দিন মোনেম আউটসোর্সিংয়ে এমন সুনাব বয়ে নিয়ে আসলেন।

ঢাকা ভিত্তিক বিজনেস প্রসেস আউটসোর্সিং প্রতিষ্ঠান সার্ভিস ইঞ্জিন বিপিও টানা তৃতীয়বারের মত ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন অব আউটসোর্সিং প্রফেশনালস বা আইএওপি এর বিশ্বের সেরা ১০০ প্রতিষ্ঠান এর তালিকায় স্থান করে নিয়েছে। ওই তালিকায় ‘রাইজিং স্টার’ হিসেবে স্থান পায় প্রতিষ্ঠানটি।

Service Engin-Techshohor
চলতি বছরের জুন মাসে আইএওপি তার সর্বশেষ তালিকাটি প্রকাশ করেছে। তালিকা তৈরিতে প্রতিষ্ঠানের আকার এবং প্রবৃদ্ধি, কাস্টমার রেফারেন্স, স্বীকৃতি ও সনদপত্র, উদ্ভাবনের জন্য কর্মসূচী এবং প্রাতিষ্ঠানিক-সামাজিক দায়বদ্ধতাকে বিবেচনায় নেওয়া হয়েছে।

সার্ভিস ইঞ্জিন বিপিওর চেয়ারম্যান মহিউদ্দিন মোনেম বলেন, আইএওপি বিশ্বের একটি সেরা আউটসোর্সিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি দেওয়ায় তারা গর্বিত। তথ্যপ্রযুক্তি এবং তথ্যপ্রযুক্তি সহায়ক সেবা প্রদানের এই ধারা বজায় থাকবে। কর্মসংস্থান সৃষ্টি, প্রযুক্তিগত উদ্ভাবন, ডিজিটাইজেশন এবং আর্থ-সামাজিক অবদানের মাধ্যমে তারা ডিজিটাল বাংলাদেশ স্থাপনে তাদের যাত্রা অব্যাহত রাখবেন।

ইমরান হোসেন মিলন

*

*