রাবির ওয়েবসাইট ডাউন, ফলাফল পেতে বিড়ম্বনায় ভর্তি পরীক্ষার্থীরা

RU.Techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ডাউন। বৃহস্পতিবার রাতে ‘ডি’ ইউনিটের (বিজনেস স্টাডিজ ও আইবিএ) ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করার পর শুক্রবার সকাল হতেই ওয়েবসাইটটি খুলছিল না। এদিন বেলা আড়াইটা পর্যন্ত সাইটটি ডাউন দেখা যায়।

ফলে ফলাফল পেতে বিড়ম্বনায় পড়ে পরীক্ষার্থীরা। কারণ পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.ru.ac.bd) আর বিশ্ববিদ্যালয়ের ডিন কমপ্লেক্সে টানিয়ে দেয়া হয়েছে।

দেশের বিভিন্ন প্রান্ত হতে পরীক্ষার্থীরা ওয়েবসাইটে ঢুকতে না পারার কথা জানান। তারা বলছেন, পরীক্ষায় ফলাফলে ওয়েবসাইটে হিট বেশি হওয়ার বিষয়টি কর্তৃপক্ষের আগেই ভাবা উচিত ছিল।

ওয়েবসাইট ডাউনের বিষয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সঙ্গে কোনো যোগাযোগ করা যায়নি। বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত হেল্প লাইন বন্ধ পাওয়া যায় এবং অফিসিয়াল নম্বরে কেউ ফোন ধরেননি।

RU.Techshohor

বৃহস্পতিবার রাতে বাণিজ্য অনুষদের ৫২০টি আসনের বিপরীতে ৮৯১ জনের সম্ভাব্য তালিকা প্রকাশ করে কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিকভাবে নির্বাচিতদের ১২ নভেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে গিয়ে বিষয় পছন্দের  ফরম পূরণ করতে হবে। এই ফরম পূরণ না করলে সাক্ষাতকার দেওয়া যাবে না।

সাক্ষাতকার শুরু হবে ১৫ নভেম্বর সকাল সাড়ে ১০টা থেকে। এর আগে সকাল ৮টা থেকে ১০টার মধ্যে অনুষদে উপস্থিতি হয়ে তালিকায় নাম যুক্ত করতে হবে।

আল-আমীন দেওয়ান

*

*

আরও পড়ুন