Techno Header Top and Before feature image

এমরাজিনা-শোয়েব পেওনিয়ারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর

Emrazina-Shoeb-Techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে অনলাইন পেমেন্ট গেটওয়ে পেওনিয়ার দুজন ফ্রিল্যান্সারকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ দিয়েছে। ফ্রিল্যান্সার ও উদ্যোক্তা এমরাজিনা ইসলাম ও শোয়েব মোহাম্মাদকে প্রতিষ্ঠানটি দুই বছরের জন্য নিয়োগ দিয়েছে।

বাংলাদেশে পেওনিয়ার তাদের ব্যবসাকে আরও সুসংহত করতে এমন পদক্ষেপ নিয়েছে। প্রতিষ্ঠানটি ইতোমধ্যে বিশ্বের দুই শতাধিক দেশে অনলাইন পেমেন্ট গেটওয়ের ব্যবসা পরিচালনা করছে।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ পাওয়া এমরাজিনা ইসলাম ২০১৩ সালে বেসিস থেকে নারী বিভাগে পুরস্কারপ্রাপ্ত তিন সেরা ফ্রিল্যান্সারের একজন। ২০১১ সালের জানুয়ারি থেকে তিনি আউটসোর্সিং কাজের সঙ্গে যুক্ত।

Emrazina-Shoeb-Techshohor
২০১৪ সালের ফেব্রুয়ারিতে এমরাজিনা শুধু নারীদের নিয়ে শুরু করেন ক্রিয়েটিভ কিটেন্স নামের একটি প্রতিষ্ঠান। এটি একটি গ্রাফিক ডিজাইন এজেন্সি। এই এজেন্সির অধীনে বিশ্বের বিভিন্ন দেশে শতাধিক ওয়েবসাইট তৈরি করেছেন।

অন্যদিকে শোয়েব মোহাম্মাদ সার্টিফাইড কম্পিউটার গ্রাফিক্স জেনেরেলিস্ট। বর্তমানে আর্ট ডিরেক্টর হিসেবে দায়িত্বে আছেন দ্য স্ট্রেইট লাইট স্টুডিও এবং নিজল প্রডাকশনে।

এমরাজিনা ইসলাম ও শোয়েব মোহাম্মাদ যৌথ বিবৃতিতে বলেছেন, তারা এতোদিন তাদের উপার্জিত অর্থ বিদেশ থেকে দেশে নিয়ে এসেছেন পেওনিয়ার দিয়ে। এই অনলাইন পেমেন্ট গেটওয়ে খুব সহজ ও ঝামেলামুক্ত হওয়ায় আউটসোর্সিং, অ্যাফিলিয়েট মার্কেটিং কিংবা এই খাতে যুক্তরা সহজেই লেনদেন করতে পারাবেন বলে জানান।

বিশ্বের যেকোনো প্রান্ত থেকে পেওনিয়ারের মাধ্যমে বাংলাদেশে পেওনিয়ার অ্যাকাউন্টে অর্থের পরিমাণ অনুসন্ধান, এটিএম বুথ বা ব্যাংক থেকে সহজেই টাকা উত্তোলন করা যায়। বাংলাদেশে প্রতিষ্ঠানটি কার্যক্রম শুরু করে ২০১৪ সালে।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন