গোশত পৌঁছে দিতে এবার ইকুরিয়ার

Ecurieer-techshohr

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কত কিছুই তো কুরিয়ারে করে আদান-প্রদান করা হয়। তাই বলে কোরবানির পশুর মাংস! কে কবে শুনেছেন এমনটি। এবার এমন অভিনব ধারণা নিয়ে মাঠে নেমেছেন এক উদ্যোক্তা। এখন ঈদের দিনে কাটাকুটি শেষে ক্লান্ত শরীরে মাংস নিয়ে আর আত্মীয়দের বাড়ি বাড়ি ছুটতে হবে না। গাড়ি পাওয়ার জন্য রাস্তায় ধর্নাও দিতে হবে না ট্যাক্সি ওয়ালাদের কাছে।

এখন শুধু অনলাইনে অর্ডার দেবেন, নাম ঠিকানা দেবেন তাহলেই কোরবানির মাংস পৌঁছে যাবে নিকটাত্মীয়র বাড়িতে বাড়িতে। এমনই অভিনব একটি পদ্ধতি নিয়ে হাজির হয়েছে ই-কমার্সে কুরিয়ার সেবাদাতা প্রতিষ্ঠান ইকুরিয়ার ডটকম ডটবিডি

গোশত ডেলিভারি সার্ভিস নামের এই সেবার মাধ্যমে ইকুরিয়ার অর্ডারের ঠিকানানুযায়ী গোশত সংগ্রহ ও সরবরাহ করবে। ইকুরিয়ার সেবাটি শুধুমাত্র ঢাকার অভ্যন্তরেই দেবে।

Techshohor Youtube

ঈদের সময় এমন সেবা পেতে হলে অবশ্য গ্রাহকদের আগেই ইকুরিয়ার ডটকমে অর্ডার করতে হবে। সেবাটি পেতে ইকুরিয়ার রোববার থেকে অর্ডার নেওয়া শুরু করেছে। অর্ডার নেওয়া অব্যাহত থাকবে ৯ সেপ্টেম্বর পর্যন্ত।

Ecurieer-techshohr
ইকুরিয়ার সার্ভিসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী বিপ্লব ঘোষ রাহুল টেকশহরডটকমকে বলেন, আমরা ই-কমার্স নিয়ে কাজ করি। আর এর মূল ভিত্তি থাকে মানুষের বিশ্বাস। সেই বিশ্বাসযোগ্যতা আমরা অর্জন করতে সর্বোচ্চ শ্রম দিচ্ছি।

এমন উদ্যোগ এবারই প্রথম জানিয়ে বিপ্লব বলেন, ঈদের সময় ঢাকা শহরে আত্মীয়-স্বজনের বাসায় গোশত পৌঁছে দেওয়া খুব কঠিন হয়। অনেক সময় দেখা যায় বাসায় কাজের লোক না থাকা, যানবাহন না চলায় অনেকেই সমস্যায় পড়েন। সেই সমস্যা সমাধানে এবার আমরাই তাদের পাশে থাকছি।

তিনি জানান, তাদের ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট ঠিকানায় অর্ডার প্লেস করতে হবে। সেই অর্ডার অনুযায়ী ইকুরিয়ারের লোক গিয়ে গোশত সংগ্রহ করে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দেবে।

এছাড়াও সেবাটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে তাদের ওয়েবসাইটে
ইমরান হোসেন মিলন

*

*