তিন তারকার ফেইসবুক লাইভে ভোট

UC Browser PR

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ইউসিওয়েব তাদের নিউজ ইন-এপ প্রোডাক্ট ‘বিডি এক্সপ্রেস’ সাব্বির রহমান, শবনম ফারিয়া এবং সালমান মুক্তাদিরকে নিয়ে একটি নতুন ক্যাম্পেইন শুরু করেছে।

ক্যাম্পেইনটির মাধ্যমে এই তারকাদের ফেইসবুক লাইভ ভিডিও প্রকাশ করা নিয়ে একটি গণভোট আয়োজন করবে। এই ভোটে তারকাদের ভক্তরা তাদের ভোট করতে পারবেন।

বিজয়ী তারকারা তাদের ভক্তদের সঙ্গে নিজেদের সফলতার গল্প বলবেন। আর ভক্তরা তাদের পছন্দের তারকাদের ভোট দিতে পারবেন সেপ্টেম্বরের ৫ তারিখ পর্যন্ত।

Techshohor Youtube

UC Browser PR

আলিবাবা মোবাইল বিজনেস গ্রুপের গ্লোবাল মার্কেটসের জিএম কেনি ইয়ে বলেন, নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার প্রতিশ্রুতির লক্ষ্যে বাংলাদেশের তিনজন প্রধান ওপিনিয়ন লিডারদের অংশীদার হয়েছি। সাব্বির, শবনম এবং সালমানের সঙ্গে এমন অংশীদারিত্ব ব্যবহারকারীদের ভালোমানের কন্টেন্ট সরবরাহ করতে সাহায্য করবে।

সাব্বির রহমান বলেন, বিডি এক্সপ্রেস অনেক সহজে ব্যবহারযোগ্য একটি প্ল্যাটফর্ম, এটি সময়মত স্পোর্টস আপডেট দেয় এবং সরাসরি খেলার স্কোর দেখা যায়।

বিডি এক্সপ্রেসের বিনোদন অংশের প্রতিনিধি শবনম ফারিয়া বলেন, এটি একটি অসাধারণ ব্যাপার, আমি আমার সব খবর বিডি এক্সপ্রেস থেকে পাই।

বিডি নিউজ এক্সপ্রেসের ব্রেকিং নিউজ সেকশনের প্রতিনিধি সালমান মুক্তাদির বলেন, আমরা যুবসমাজ বহির্বিশ্ব সম্পর্কে আগ্রহী এবং সর্বশেষ খবর পেতে চাই। আমাদের এই দরকারটি বিডি এক্সপ্রেস ইউসি দ্বারা পুশ নোটিফিকেশনের মাধ্যমে অতি দ্রুত ব্যবহারকারীদের সবচেয়ে দরকারি আপডেট দেয়।

এই লিঙ্কে ভোটে অংশ নিতে পারা যাবে।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন