ইউসি ব্রাউজারে বিডি এক্সপ্রেস

BDExpress

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপের পোর্টফোলিও প্রতিষ্ঠান ইউসিওয়েব ব্রাউজার বৃহস্পতিবার থেকে বিডি এক্সপ্রেসের ঘোষণা করেছে। বিডি এক্সপ্রেস দেশের কিছু নিউজ পোর্টালের সহযোগিতায় কাজ করবে।

বিডি এক্সপ্রেসের সাহায্যে এর বিগ ডাটা নিখুঁতভাবে নিউজ পুশিং এবং পাঠককে সঠিক সংবাদ পৌঁছে দিতে সক্ষম। এভাবেই প্রত্যেক ব্যবহারকারীর দৈনন্দিন তথ্য গ্রহণের সক্ষমতা বৃদ্ধি করে।

বিডি এক্সপ্রেসে দেশের ইউসি ব্রাউজার ব্যবহারকারীরা রাজনীতি, প্রযুক্তি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল এবং লেটেস্ট ট্রেন্ডসহ বিভিন্ন ধরনের জাতীয় ও আন্তর্জাতিক সংবাদ দেখতে পাবেন। বিজ্ঞাপন মুক্ত সেবা হওয়ায় ব্যবহারকারীরা দ্রুত স্ট্রিমিং ও ব্রাউজিং সুবিধা পাবেন।

Techshohor Youtube

BDExpress
চিরচারিত অন্যান্য সংবাদ উৎসের সাথে পার্থক্য করে বাংলাদেশে ইউসি ব্রাউজারের প্রোডাক্ট ম্যানেজার সিহাই ইও বলেন, ইউসি ব্রাউজারের বিগ ডাটা এবং অ্যালগরিদম প্রযুক্তির ভিত্তিতে বিডি এক্সপ্রেস ব্যবহারকারীর সুবিধার্থে কাস্টমাইজড সংবাদ পরিবেশন করে, যা অন্যান্য চিরচারিত সংবাদ উৎস থেকে সম্পূর্ণ আলাদা। এছাড়াও পুশ নোটিফিকেশনের সহায়তায় ব্যবহারকারীরা ব্রেকিং নিউজও পাবেন তাৎক্ষণিক।

আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপের বিজনেস ডিরেক্টর অব ইমারজিং মার্কেট হাওয়ার্ড লিয়াং বলেন, বাংলাদেশে বিডি এক্সপ্রেস চালু হওয়ার মাধ্যমে ইউসি ব্রাউজারকে কটেন্টের টুল হিসেবে প্রস্তুত করতে এটি একটি নতুন পদক্ষেপ। সামনে আরও পরিকল্পনা নিয়ে ইউসি কাজ করছে বলে জানান তিনি।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন