তিন দিনেই ব্রিটনির মেইক মি বাজিমাত

Britney-Spears-TechShohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মার্কিন পপতারকা ব্রিটনি স্পিয়ার্স তিন বছর পর তার নবম স্টুডিও অ্যালবাম নিয়ে এসেছেন। ‘গ্লোরি’ নামের এই অ্যালবামের প্রধান গান হিসেবে গতমাসে অডিও আকারে ‘মেক মি’ শিরোনামের গান প্রকাশিত হয়। ভক্তদের অপেক্ষার প্রহর শেষে গত শুক্রবার ইউটিউবে গানটির ভিডিও সংস্করণ প্রকাশ করা হয়।

অডিও সংস্করণটির মতোই ইউটিউবে প্রকাশের পরপরই ভিডিও গানটি ব্রিটনিপ্রেমীদের মাতিয়ে ফেলেছে। তাইতো ইতিমধ্যেই গানটি ৫২ লাখ বারেরও বেশি দেখা হয়েছে। যা তার অন্যান্য গানগুলোর তুলনায় ঢের বেশি। এই গানে অতিথি শিল্পী হিসেবে কাজ করেছে জি ইজি।

ইউটিউবে প্রকাশ করা ভিডিওটি ‘মেক মি’ এর একমাত্র ভিডিও নয় বলে জানিয়েছে টিএমজেড। তারা এক্স-রেটেড আরেকটি ভিডিওর অংশবিশেষ প্রকাশ করেছে। আর এটি দেখার পর ব্রিটনিপ্রেমীরা ঐ ভিডিওটি প্রকাশের জোর দাবি জানাচ্ছে।

ইতিমধ্যে একটি অনলাইন পিটিশনও চালু করা হয়েছে, যেখানে ১০ হাজারের অধিক স্বাক্ষর হয়েছে। তবে এক্স-রেটেড সংস্করণটি প্রকাশ করা হবে কিনা সেটি সময় বলে দেবে।

সবশেষ গত বছর ‘প্রিটি গার্লস’ গানটি প্রকাশ করেন ব্রিটনি। এতে তার সঙ্গে কণ্ঠ দেন অস্ট্রেলীয় র‌্যাপার ইজি আজালিয়া। এছাড়া ব্রিটনির সবশেষ অ্যালবাম ‘ব্রিটনি জিন’ প্রকাশিত হয় ২০১৩ সালে। এর ‘পারফিউম’ ও ‘অ্যালিয়েন’ গান দুটি তুমুল জনপ্রিয়তা পায়।

ম্যাশেবল ও দ্য র‍্যাপ অবলম্বনে রুদ্র মাহমুদ

*

*

আরও পড়ুন