রবি’র মোবাইল গেইমিং সল্যুশন গেমলফ্ট

Robi-Gameloft
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিশ্বব্যাপী জনপ্রিয় মোবাইল গেইমিং সল্যুশন গেইমলফ্ট চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটিড।
রবি গ্রাহকরা সাত দিনের জন্য ১০ টাকায় গেইমলফ্টে নিবন্ধন করতে পারবেন। এই নিবন্ধনে এক ক্রেডিটসহ একবার বিনামূল্যে গেইমটি খেলার সুযোগ পাবেন নিবন্ধনকারী।
অটো-রিনিওয়ালের ক্ষেত্রে গ্রাহক পাবেন এক ক্রেডিট। এক ক্রেডিট মানে গ্রাহক একটি পুরো গেইম ডাউনলোড করতে পারবেন। যে কোনো সময় গ্রাহক নিবন্ধনটি বাতিল করতে পারবেন কিন্তু এর আগে তাদের জমানো ক্রেডিট ব্যবহার করে ফেলার পরামর্শ দিয়েছে রবি।

Robi-Gameloft
নিবন্ধন বাতিল করলে পরে আর কোনো ক্রেডিট ফেরত পাবেন না গ্রাহকরা। গ্রাহকরা ওয়াপশপ থেকে প্রতিটি গেইম ২০ টাকায় ডাউনলোড করতে পারবেন।
এছাড়াও এর পাশাপাশি গ্রাহকদের জন্য ট্রাই অ্যান্ড বাই অপশনও রয়েছে। এই স্কিমে ব্যবহারকারীরা এইচইপি (হ্যান্ডসেট অ্যাম্বেড প্রোগ্রাম) থেকে বেশ কিছু প্রিমিয়াম গেইম কিনতে পারবেন।
আর কিছুটা খেলার পর ৪০ টাকা দিয়ে পরের ধাপে যেতে অনুরোধ করা যাবে। এছাড়াও ব্যবহারকারী ইন-অ্যাপ পারচেজ করার সুযোগ পাবেন, যা তাদেরকে গেইমে ইনসেনটিভসহ লেভেল কিনতে সুযোগ দিবে। এজন্য ৫ থেকে ৩০ টাকা ট্যারিফ প্রযোজ্য হবে।
গেইমিং সার্ভিস সম্পর্কে জানতে এই ঠিকানায় ভিজিট করতে পারেন গ্রাহকরা।
ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন