Techno Header Top and Before feature image

যাত্রা শুরু করলো অনলাইন সার্ভিস প্লাটফরম সেবা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : যাত্রা শুরু করেছে অনলাইন সেবা প্রদানকারী ওয়েবসাইট সেবা ডট এক্সওয়াইজেড। এর মাধ্যমে গ্রাহকরা অনলাইনে ফরমায়েশ দিয়ে ঘরে বসে বিভিন্ন ধরনের সেবা গ্রহণ করতে পারবেন।

এসব সার্ভিসের মধ্যে থাকছে ইলেক্ট্রিক্যাল, পানির পাইপলাইন, তালা মেরামত, গ্যাসের চুলা, লন্ড্রি, জুতাসহ এসি, টিভি, ফ্রিজ, ওভেন, ওয়াশিং মেশিন মেরামত করার মত সেবা পাওয়া যাবে।

এছাড়াও বাড়ি সংস্কারে কিংবা পছন্দমত আসবাবপত্র তৈরিতে দক্ষ কাঠমিস্ত্রি ও রঙ-মিস্ত্রির সাথে যোগাযোগ ও যোগান সুবিধা পাওয়া, ডেস্কটপ, ল্যাপটপ, প্রিন্টার, মনিটর ও স্মার্টফোন মেরামতের সেবাও পাওয়া যাবে এই অনলাইন থেকে।

Seba xyz
শুক্রবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সেবা’র ওয়েবসাইট ও একটি মোবাইল অ্যাপ্লিকেশন উদ্বোধন করা হয়।

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ওয়েবসাইট এবং তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মোবাইল অ্যাপ্লিকেশন উদ্বোধন করেন।

সেবা প্লাটফরমটির মাধ্যমে উপরোক্ত সেবাগুলোর হোম ডেলিভারি দেবে কর্তৃপক্ষ।

দেশে ২০১৫ সালের মাঝামাঝিতে কয়েকজন উদ্যমী তরুণ এই অনলাইন সেবা চালু করেন। যার টেলিযোগাযোগ অংশীদার হিসেবে কাজ করছে মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। আর এজন্য রবি গ্রাহকরা সেবা’র সেবা নিলে পাবেন ১০ শতাংশ ছাড়।

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, রবি আজিয়াটা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সুপুন বীরাসিংহে, ফেনক্স ভেঞ্চার ক্যাপিটালের অংশীদার ও এফবিসিসিআইয়ের পরিচালক শামীম আহসান, বেসিস সভাপতি মোস্তাফা জব্বার, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রাসেল টি আহমেদ, রবি’র সিএলএম, ভয়েস অ্যান্ড প্রডাক্ট’র ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়াও উপস্থিত ছিলেন।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন