পাঁচ বিশ্ববিদ্যালয়ে বিপিও’র অ্যাক্টিভেশন

BPO Activation-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিতব্য বিজনেস প্রসেস আউটসোর্সিং বা বিপিও সম্মেলনের আগে আরও পাঁচ বিশ্ববিদ্যালয়ে অ্যাক্টিভেশন কার্যক্রম করেছে আয়োজকরা।

দ্বিতীয়বারের মতো বিজনেস প্রসেস আউটসোর্সিং বা বিপিও সম্মেলন আগামী ২৮ এ ২৯ জুলাই রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হবে।

সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের (বাক্য) যৌথভাবে সম্মেলনটির আয়োজন করেছে।

BPO Activation-techshohor
ঢাকা বিশ্ববিদ্যালয়, শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি, উত্তরা বিশ্ববিদ্যালয়, স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ এবং নর্দান ইউনিভার্সিটিতে এই অ্যাক্টিভেশন অনুষ্ঠিত হয়েছে।

অ্যাক্টিভেশন কার্যক্রমে ‘ক্যারিয়ার অপরচুনিটি ইন বিপিও ইন্ডাস্ট্রিজ’ শীর্ষক সেমিনার করেছে বাক্য।

অ্যাক্টিভেশন কার্যক্রমে উপস্থিত ছিলেন বাক্য সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান আইএসএসএল’র সিনিয়র এক্সিকিউটিভ রঞ্জন দত্ত, বিক্রয় ডটকমের সহকারী ব্যবস্থাপক ইয়াছিন আরাফাতসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠান ও বিশ্ববিদ্যালয়ের অতিথিরা।

এর আগে গত বছর প্রথমবারের মতো দেশে দেশীয় ও আন্তর্জাতিক বাজারে বিজনেস প্রসেস আউটসোর্সিং বা বিপিও খাতের অবস্থানকে তুলে ধরতে ‘বিপিও সামিট ২০১৫’ আয়োজন করেছিল তথ্যপ্রযুক্তি বিভাগ ও বাক্য।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন