Techno Header Top and Before feature image

বিপিও সম্মেলনের লাইভ স্ট্রিমিং করবে এডিএন টেলিকম

BACCO-Telecom-Techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দ্বিতীয় বিজনেস প্রসেস আউটসোর্সিং বা বিপিও সম্মেলন সফল করতে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের (বাক্য) এবং এডিএন টেলিকমের মধ্যে একটি চুক্তি সই হয়েছে। চুক্তি অনুযায়ী বিপিও সম্মেলনে ওয়াইফাই ওবং লাইভ স্ট্রিমিং সুবিধা দেবে এডিএন টেলিকম।

সোমবার বাক্যের কার্যালয়ে চুক্তিতে সই করেছেন বাক্যের সহ-সভাপতি ওয়াহিদ শরিফ এবং এডিএন টেলিকম লিমিটেডের চিফ ফিন্যান্সিয়াল অফিসার এনায়েত হোসেন।

BACCO-Telecom-Techshohor
বিশ্বে বাংলাদেশের বিপিও খাতের অবস্থান তুলে ধরতে এবং দেশে আউটসোর্সিং কাজে দক্ষ জনবল তৈরি ও এই পেশায় তরুণদের আগ্রহ বাড়াতে বিপিও সামিট আয়োজন করে বাক্য এবং বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ। আগামী ২৮ ও ২৯ জুলাই রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সম্মেলনটি অনুষ্ঠিত হবে।

প্রতিষ্ঠান দুটির মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাক্যের সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মাদ আমিনুল হক, পরিচালক মো. তানজিরুল বাসার, এডিএন টেলিকম লিমিটেডের বিজনেস ডিরেক্টর একেএম সাফিউল আজিম, সিটিও মোহাম্মাদ ফাজলুন নাঈম, সিএমও ফয়সাল বিন রফিক, হেড অফ আইপিটিএসপি অ্যান্ড ভিসি আশরাফ খানসহ অনেকে।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন