Techno Header Top and Before feature image

ভাইরাল গুলশান অভিযানের ৫ ভিডিও

Screenshot

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গুলশানের হলি আর্টিজান বেকারি রেস্তোরাঁয় সন্ত্রাসী হামলার পর তোলা পাঁচটি ভিডিও ছড়িয়ে পড়েছে ইউটিউবফেইসবুকে
শনিবার সকালে পোস্ট করা পাঁচটি ভিডিও ক্যাফেটিতে সেনা কমান্ডোদের অভিযান চালানোর আগে ও অভিযান চালানোর সময় তোলা। যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কয়েক হাজার শেয়ার হয়ে ভাইরাল হয়ে গেছে।

Screenshot
দক্ষিণ কোরিয় নাগরিক ডি কে হোয়াং তার ফেইসবুক পেইজে এই পাঁচটি ভিডিও পোস্ট করেন। শনিবার সকাল ৭টা ২৬ থেকে ৮টা ১৮ মিনিটের মধ্যে ভিডিওগুলো পোস্ট করা হয়েছে।
অভিযান শেষ করার পর শনিবার বিকেলে এক সংবাদ সম্মেলনে আইএসপিআর বলেছে, অভিযানটি সাতটা ৪০ মিনিটের দিকে শুরু হয়। যার স্থায়িত্ব ছিল মাত্র ১২ থেকে ১৩ মিনিট। আর ওই সময়ের মধ্যেই জঙ্গিদের নিমূল করা সম্ভব হয়েছে।

dk dk-techshohor
ফেইসবুকে দেওয়া তথ্য অনুযায়ী ডি কে হোয়াং বসবাস করেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস শহরে। ভিডিওগুলো ঘটনাস্থলের পাশের কোনো বাড়ি থেকে করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
তবে রোববার ডি কে হোয়াংয়ের ফেইসবুকে আর ওই ভিডিওগুলো দেখা যায়নি।

শুক্রবার রাতে গুলশানের ওই ক্যাফেতে জঙ্গিরা ঢুকে ২০ জনকে জবাই করে হত্যা করে। পরে শনিবার সকালে ‘অপারেশন থান্ডারবোল্ট’ পরিচালনা করে ১৩ জিম্মিকে উদ্ধার করে। ঘটনায় দুজন পুলিশ কর্মকর্তাও নিহত হন।

ইমরান হোসেন মিলন

আরও পড়ুন: 

*

*

আরও পড়ুন