Header Top

২৫১ রুপির স্মার্টফোন কিনতে জিততে হবে লটারি

Freedom-251-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভারতীয় স্মার্টফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান রিংগিং বেইলসের স্মার্টফোন ফ্রিডম২৫১ গ্রাহকদের কাছে হস্তান্তর করা শুরু হবে বৃহস্পতিবার থেকে। তবে সব গ্রাহকই ফোনটি কিনতে পারবেন না।

ফোনটি কেনার জন্য আগে থেকেই রেজিস্ট্রেশন করে রাখা গ্রাহকদের মধ্য থেকে লটারির মাধ্যমে দুই লাখ গ্রাহকের হাতে ফোনটি তুলে দেয়া হবে।

রিংগিং বেইলস জানিয়েছে, ফোনটি কেনার জন্য এ পর্যন্ত সাত কোটি মানুষ অনলাইনে রেজিস্ট্রেশন করেছেন। এখন পর্যন্ত ফোনটির উৎপাদন হয়েছে দুই লাখ ইউনিট। তাই রেজিস্ট্রেশন করা সব গ্রাহক ফোনটি কিনতে পারবেন না।

Freedom-251-techshohor

লটারিতে যেসব ভাগ্যবান গ্রাহকের নাম উঠবে, কেবল তারাই ফোনটি কিনতে পারবেন। ফ্রিডম২৫১ হতে যাচ্ছে পৃথিবীর সবচেয়ে কমদামি স্মার্টফোন। দাম মাত্র ২৫১ রুপি।

৪ ইঞ্চি ডিসপ্লের এই স্মার্টফোনটিতে পেছনে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা ও সামনে সেলফি তোলার জন্য ৩.২ মেগাপিক্সেলের শ্যুটার ক্যামেরা রয়েছে। ১ গিগাবাইট র‌্যাম, ৮ গিগাবাইট স্টোরেজ ও ১.৩ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর নিয়ে স্মার্টফোনটিতে রয়েছে ১৮০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি।

এ বিষয়ে রিংগিং বেইলসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোহিত গোয়েল বলেন, আমরা আমাদের ভুল থেকে শিক্ষা নিয়েছি। পণ্যটি গ্রাহকের কাছে পৌঁছে দেয়ার আগে আমরা নিশ্চুপ থাকতে চেয়েছিলাম। ৪ ইঞ্চি ডিসপ্লের ডুয়াল সিমের স্মার্টফোনটি এখন প্রস্তুত। আমরা খুবই খুশি।

টাইমস অব ইন্ডিয়া অবলম্বনে শামীম রাহমান

আরও পড়ুন: 

*

*

আরও পড়ুন