উন্মুক্ত হলো গ্যালাক্সি জে৩ প্রো

samsung_galaxy_j3_techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : জে সিরিজের নতুন একটি স্মার্টফোন উন্মুক্ত করেছে স্যামসাং। ফোনটি আপাতত চীনের বাজারে ছাড়া হয়েছে। কয়েকদিনের মধ্যেই ফোনটি বাংলাদেশসহ অন্যান্য দেশে পাওয়া যাবে বলে জানিয়েছে স্যামসাং।

গ্যালাক্সি জে৩ প্রো মডেলের এই ফোনটিতে রয়েছে ৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে। ডিসপ্লের রেজ্যুলেশন ৭২০x১২৮০ পিক্সেল। ১.২ গিগাহার্জ প্রসেসরের এই ফোনটিতে রয়েছে দুই গিগাবাইট র‌্যাম। রয়েছে ১৬ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ সুবিধা, যা মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে ১২৮ গিগাবাইট পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।

samsung_galaxy_j3_techshohor

ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেমে। ফোনটিতে রয়েছে ৮ মেগাপিক্সেলের এলইডি ফ্ল্যাশ রেয়ার ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

ডুয়েল সিমের এই স্মার্টফোনটিতে ফোরজি, এলটিই, থ্রিজি, ওয়াইফাই, ব্লুটুথ এবং জিপিএস কানেক্টিভিটি অপশন রয়েছে। দীর্ঘস্থায়ী চার্জের জন্য রয়েছে দুই হাজার ৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

তবে, ফোনটির দাম কত রাখা হয়েছে সে সম্পর্কে কোনো তথ্য জানায়নি স্যামসাং। বাজার বিশ্লেষকদের ধারণা, সাশ্রয়ী বাজেটে এই ফোনটি বিশ্বজুড়ে বাজারজাত করা হতে পারে।

টাইমস অব ইন্ডিয়া অবলম্বনে শামীম রাহমান

আরও পড়ুন: 

*

*

আরও পড়ুন