মেসি, নেইমারদের নিয়ে অপ্পোর নতুন স্মার্টফোন

Oppo-F1_Plus_FC_Barcelona_Edition-TechShohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : এফসি বার্সেলোনার পর এবার লিওনেল মেসি, নেইমার, লুইজ সুয়ারেজ, ইভান র‍্যাকিটিক এবং আন্দ্রেস ইনিয়েস্তার লেজার প্রিন্ট করা নতুন স্মার্টফোন বাজারে ছাড়ছে চীনা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপ্পো। এফ১ প্লাস মডেলে লিমিটেড এডিশনের ফোনগুলো নীল রঙের।

সম্প্রতি এফসি বার্সোলোনার নামে উন্মোচন করা ফোন অফিসিয়ালি বাজারে ছাড়া হচ্ছে। নীল ও লাল রঙে ১৮কে গোল্ড প্লেটেড ক্লাব ইনসিগনিয়া এবং এফসিবি-থিম ইউ দিয়ে সাজানো হয়েছে ফোনটি।

Oppo-F1_Plus_FC_Barcelona_Edition-TechShohor

Techshohor Youtube

অপ্পো এফ১ প্লাসে রয়েছে ৫ দশমিক ৫ ইঞ্চির ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে, যার রেজ্যুলেশন ১০৮০*১২৮০ পিক্সেল। অক্টা-কোর মিডিয়াটেক হেলিও প্রসেসরের সাথে রয়েছে ৪ গিগাবাইটের র‍্যাম। এছাড়া রয়েছে ৬৪ গিগাবাইট ইন্টারন্যাল মেমরি, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১২৮ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড ৫.১.১ ললিপপ অপারেটিং সিস্টেম নিয়ে স্মার্টফোনটিতে এলইডি ফ্ল্যাশসহ পিছনে ১৩ মেগাপিক্সেল ও সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। এছাড়া রয়েছে হাইব্রিড ডুয়াল সিম এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফোরজি, এলটিই, থ্রিজি, ওয়াই-ফাই, ব্লুটুথসহ রয়েছে ২৮৫০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, যা ভিওওসি ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি সম্বলিত।

জুনের মাঝামাঝি সময়ে স্মার্টফোনটির বিক্রি শুরু হবে।

টিওই অবলম্বনে ফারজানা মাহমুদ পপি

আরও পড়ুন: 

*

*

আরও পড়ুন