Samsung IM Campaign_Oct’20

উপচে পড়া ভীড়ে চট্টগ্রাম স্মার্টফোন মেলায় দ্বিতীয় দিন

techshohor-smartphone
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রথম দিনের জমজমাট অবস্থার পর দ্বিতীয় দিনের মতো চলছে চট্টগ্রামে প্রথমবারের মতো ‘টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব’ মেলা।

শুক্রবার ছুটির দিন থাকায় সব শ্রেণী-পেশার মানুষের ভীড় ছিল চোখে পড়ার মতো। দ্বিতীয় দিনের শুরু থেকেই মেলায় দর্শনার্থীদের আনাগোনায় মুখর হল ২৪ কনভেনশন সেন্টার।

প্রথম দিন থেকেই বিভিন্ন ব্র্যান্ড তাদের অফার ও ছাড় ঘোষণা দিয়েছে। মূল্যছাড়, বান্ডেল অফার আর ফোন কিনে পুরস্কার জেতার সুযোগও দিচ্ছে বেম কয়েকটি ব্র্যান্ড।

DSC_0783
শনিবার সকাল থেকেই দর্শনার্থী ও ক্রেতারা দেখছেন তাদের পছন্দের স্মার্টফোন ডিভাইস। দাম আর পছন্দের সঙ্গে মিলে গেলে কিনছেনও।

মেলা আজ রাত আটটা পর্যন্ত চলবে।

টানা পাঁচবার রাজধানী ঢাকা মাতিয়ে এবার বন্দরনগরীতে এ মেলার আয়োজন করেছে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকার।

বরাবরের মতো এই মেলাতেও বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে, হেলিও, আসুস, শাওমি, গ্যাজেট গ্যাং সেভেন, ওয়ান প্লাস, লাভা, ইউসিসিসহ বিভিন্ন ব্র্যান্ড এতে অংশগ্রহণ করেছে।

চট্টগ্রামের স্মার্টফোন ও ট্যাবের মেলায় মোট ১১টি প্যাভিলিয়ন ও ১৮টি স্টলে পণ্য প্রদর্শন ও বিক্রি করছে ব্র্যান্ডগুলো।

DSC_0900

এবারের মেলার সহ-পৃষ্ঠপোষক রয়েছে সিম্ফনি, হুয়াওয়ে, উই।

মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীদের জন্য আকর্ষণীয় পুরস্কার থাকছে। যার পৃষ্ঠপোষক লাভা ও হুয়াওয়ে।

এছাড়াও প্রদর্শনীর সব আপডেট ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম এ পাওয়া যাবে।

মেলার পৃষ্ঠপোষক হিসেবে থাকছে স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে এবং টেকশহরডটকম

মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। এছাড়াও প্রতিবন্ধীরা বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবেন।

*

*

আরও পড়ুন