Samsung IM Campaign_Oct’20

চট্টগ্রামে শুরু স্মার্টফোন ও ট্যাব মেলা

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বন্দর নগরী চট্টগ্রামে শুরু হয়েছে প্রথমবারের মতো ‘টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাবের মেলা’।

সর্বশেষ প্রযুক্তির স্মার্টফোন, ট্যাবলেট কম্পিউটার ও মোবাইল অ্যাক্সোসরিজ নিয়ে নগরীর হল ২৪ কনভেনশন সেন্টারে (র্যা ডিসন ব্লু হোটেলের উল্টা দিকে) সকাল ১০টা থেকে মেলা শুরু হয়েছে।

তবে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হবে দুপুর ১টা ৪৫ মিনিটে। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাসির উদ্দিন প্রধান অতিথি থেকে মেলার উদ্বোধন করবেন। বিশেষ অতিথি থাকবেন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি।

শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় সকাল থেকে দর্শনার্থীরা মেলায় আসা শুরু করেছে। ব্র্যান্ডগুলো তাদের পণ্যের পসরা সাজিয়ে প্রদর্শনীর জন্য প্রস্তুত। মেলাটি চলবে শনিবার রাত ৮টা পর্যন্ত।

techshohor-smartphone
টানা পাঁচবার রাজধানী ঢাকা মাতিয়ে এবার বন্দরনগরীতে এ মেলার আয়োজন করেছে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকার।

বরাবরের মতো এই মেলাতেও বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে, হেলিও, আসুস, শাওমি, গ্যাজেট গ্যাং সেভেন, ওয়ান প্লাস, লাভা, ইউসিসিসহ বিভিন্ন ব্র্যান্ড এতে অংশগ্রহণ করেছে।

এক্সপো মেকারের পরিচালনা বিভিাগের প্রধান নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে। এছাড়াও দর্শনার্থীরা এক ছাদের নিচে হরেক ব্র্যান্ডের প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে কিনতেও পারছেন।

চট্টগ্রামের স্মার্টফোন ও ট্যাবের মেলায় মোট ১১টি প্যাভিলিয়ন ও ১৮টি স্টলে পণ্য প্রদর্শন ও বিক্রি করছে ব্র্যান্ডগুলো।
এবারের মেলার সহ-পৃষ্ঠপোষক রয়েছে সিম্ফনি, হুয়াওয়ে, উই।

মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীদের জন্য আকর্ষণীয় পুরস্কার থাকছে। যার পৃষ্ঠপোষক লাভা ও হুয়াওয়ে।

এছাড়াও প্রদর্শনীর সব আপডেট ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম এ পাওয়া যাবে।

মেলার পৃষ্ঠপোষক হিসেবে থাকছে স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে এবং টেকশহরডটকম।

মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে।

*

*

আরও পড়ুন