অনলাইনে বাড়ি সাজাচ্ছেন নিরব

Nirab Hossain website - TechShohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নিরব হোসেন, দেশের অন্যতম জনপ্রিয় মডেল ও অভিনেতা নিরব নামেই পরিচিত। বর্তমানে বড় পর্দা নিয়ে বেশ ব্যস্ত। এর মাঝেও অনলাইনে নিজের বাড়ি সাজাচ্ছেন তিনি। নিজের নামে ভার্চুয়াল এ বাড়িটি মূলত তার নতুন চালু করা ওয়েবসাইট।

এখন থেকে মাউসের ক্লিকেই আগ্রহীদের সকল তথ্য, খবর দিতে ওয়েবসাইটটি চালু করেছেন নিরব। এখনও ওয়েবসাইটের কাজ চলমান রয়েছে। এতে নিজের বর্তমান ব্যস্ততা ও আগামীর পরিকল্পনা তুলে ধরার পাশাপাশি তার কাজের আর্কাইভ হিসেবে প্রতিষ্ঠিত করতে চান এই ভার্চুয়াল বাড়িটিকে।

Nirab Hossain website - TechShohor

নিরব হোসেন ডটকম নামের সাইটটি ভিজিট করে দেখা গেছে সেখানে নিরবের মডেলিংয়ের প্রথমদিকের বিভিন্ন ছবি, উল্লেখযোগ্য কাজ, তাসকিনের সাথে ছবি, সিনেমার পোস্টার ইত্যাদি স্লাইড আকারে দেওয়া আছে। যুক্ত করা হয়েছে তার নিজস্ব ফেইসবুক আইডির ফিড। রয়েছে ব্লগও।

তবে ওয়েবসাইটের অধিকাংশই এখনও খালি রয়েছে। উপরের দিকে মেনুতে অ্যাবাউট, অল মুভিজ, কনট্যাক্ট পেইজ অ্যাড করা হলেও সেখানে কোনো তথ্য সন্নিবেশিত করা হয়নি।

এছাড়া নিচের দিকে লেটেস্ট মুভিজ, অডিও প্লেয়ার, আপকামিং ইভেন্ট, সাউন্ডক্লাউডসহ বিভিন্ন সেকশন থাকলেও সেগুলো খালি রয়েছে। লেটেস্ট ভিডিও ক্যাটাগরিতে ‘ভোলা তো যায় না তারে’ সিনেমার ইউটিউবে প্রকাশিত ট্রেলার যুক্ত করা হয়েছে।

নতুন ওয়েবসাইট সম্পর্কে নিরব সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সাইটটি নিজের বাড়ির মতো করে গোছানো হচ্ছে। গুগলে সার্চ করলে অনেক ভুল তথ্য পাওয়া যায়। এতে অনেকেই বিভ্রান্ত হন। তাই সঠিক তথ্য দিতেই ওয়েবসাইটটি চালু করা হয়েছে।

উল্লেখ্য, সাইটটি ডেভেলপ করেছেন পলাশ সাহা নামের একজন ডেভেলপার।

ফারজানা মাহমুদ পপি

*

*

আরও পড়ুন