Samsung IM Campaign_Oct’20

প্রিন্সের মৃত্যুতে সামাজিক মাধ্যমে শোকের ছায়া

prince-
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : যুক্তরাষ্ট্রের জনপ্রিয় সঙ্গীত শিল্পী প্রিন্স রজার্স নেলসনের মৃত্যুতে সামাজিক মাধ্যমগুলোতে শোক জানাচ্ছে তার ভক্ত-সহকর্মীরা।

অস্কার ও গ্র্যামি পুরস্কারজয়ী এই সঙ্গীত শিল্পীর মহাপ্রয়াণে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শোক প্রকাশ করেছেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা, সঙ্গীত শিল্পী ম্যাডোনা, পল ম্যাকর্কাটনিসহ অসংখ্য তারকা। টুইট করেছেন প্রিন্সের অসংখ্য ভক্ত-গুণগ্রাহী।

সবাই প্রিন্সের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন। প্রিন্সকে বিভিন্নভাবে শ্রদ্ধা জানিয়েছেন।

prince-

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার জানিয়েছে, তার মৃত্যুর সংবাদটি জানার পর প্রায় ৬০ লাখ মানুষ টুইটারে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এক টুইটবার্তায় লিখেছেন, একটি শক্তিশালী আত্মা নিয়ম ভেঙেছে। প্রিন্স একদিন আমাকে বলেছিলেন, কারো আত্মা’ই শক্তিশালী, সাহসী ও অনেক সৃজনশীল হয় না।

বিখ্যাত সঙ্গীত শিল্পী ম্যাডোনা লিখেছেন, তিনি পৃথিবীকেই পরিবর্তন করে দিয়েছেন! প্রিন্স একজন সত্যিকারের স্বপ্নদ্রষ্টা।

সঙ্গীত শিল্পী পল ম্যাকর্কাটনি লিখেছেন, গড ব্লেস দিস ক্রিয়েটিভ জায়ান্ট। থ্যাংকস প্রিন্স।

প্রিন্সের মৃত্যুতে শুধু যে টুইটারে তার ভক্তরা সরব ছিলেন এমনটি নয়। ফেইসবুকেও তারা প্রিয় শিল্পীর জন্য দুঃখ প্রকাশ করে শ্রদ্ধা জানিয়েছেন। ফেইসবুকের একজন মুখপাত্র বার্তা সংস্থা রয়টার্সকে বলেছেন, তার মৃত্যুর সংবাদটি প্রকাশ হওয়ার পর ফেইসবুকে আড়াই কোটি মানুষ মিলে ছয় কোটি ১০ লাখ বার প্রতিক্রিয়া জানিয়েছেন।

prince-

ফেইসবুকে মার্কিন সঙ্গীত শিল্পী উইল স্মিথ লিখেছেন, আমি স্তব্ধ ও হৃদয়ভাঙা কষ্ট পাচ্ছি।

সঙ্গীত শিল্পী প্রিন্স ১৯৫৮ সালের ৭ জুন যুক্তরাষ্ট্রের মিনেসোটা রাজ্যে জন্মগ্রহণ করেন। তার প্রথম অ্যালবাম ফর ইউ। এটি মুক্তি পায় ১৯৭৮ সালে। এ পর্যন্ত তার ৩০টির মতো অ্যালবাম বের হয়েছে। তার সর্বশেষ অ্যালবাম হিট রান মুক্তি পায় গত বছর।

গত ২১ এপ্রিল রাতে গুরুতর অসুস্থ হওয়ার পর মৃত্যু বরণ করেন এই শিল্পী। নিচে এই সঙ্গীত কিংবদন্তির কালজয়ী গান ‘পার্পেল রেইন’ সংযুক্ত করা হলো।

রয়টার্স অবলম্বনে শামীম রাহমান

আরও পড়ুন: 

*

*

আরও পড়ুন