Techno Header Top and Before feature image

এক পাওয়ার ব্যাংকেই চলবে ফোন, ল্যাপটপ ও ফ্রিজ

anker power house power bank-TechShohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রয়োজনীয় স্মার্টফোনটিতে টানা ৪০ বার চার্জ দিতে পারবেন এমন পাওয়ার ব্যাংক নিতে চান? ৯ পাউন্ড ওজনের হলেও পাওয়ার ব্যাংকটি ১/২ দিন বিদ্যুৎ না থাকলেও আপনার প্রয়োজন মেটাবে। তাহলে নিতে পারেন অ্যানকার এর ‘পাওয়ার হাউজ’ নামের নতুন ডিভাইস।

পাওয়ার হাউজটি এতোটাই শক্তিশালী যে একে জেনারেটরও বলা হচ্ছে। কারণ এটি ১২০,৬০০ মিলিঅ্যাম্পিয়ার সমৃদ্ধ। ১০০ ডলার মূল্যছাড়ে পাওয়া যাচ্ছে ই-কমার্স সাইট অ্যামাজনে।

anker power house power bank-TechShohor

প্রতিষ্ঠানটির তথ্য মতে, নতুন এই ডিভাইসটি নিজে একবার চার্জ হয়ে টানা ৪০ বার স্মার্টফোনের চার্জ যোগাতে পারবে। ১৫ বার ফুলচার্জ দেওয়া যাবে ল্যাপটপে। একটি ছোট ফ্রিজ চালানো যাবে ৭ ঘন্টা পর্যন্ত। অথবা ১৫ ভোল্টের একটি লাইট টানা ১০০ ঘন্টা চালানো যাবে।

পাওয়ার হাউসটি শক প্রতিরোধী। ব্যবহৃত হয়েছে লিথিয়াম আয়ন ব্যাটারি। রয়েছে ডিসি কনভার্টার, এসি প্ল্যাগ ও ৪টি ইউএসবি পোর্ট। ব্যবহৃত হয়েছে দ্রুতগতির চার্জিং প্রযুক্তি। ফলে সহজেই একসঙ্গে অনেকগুলো ডিভাইস চার্জ দেওয়া ও চালানো যাবে।

আপাতভাবে প্রোমো কোড (ANKPower) ব্যবহার করে ৩৯৯ ডলারে অ্যামাজন থেকে এটি কেনা যাবে। আগামী ২২ মে থেকে এটি ৪৯৯ ডলারে বিক্রি হবে।

দ্য নেক্সট ওয়েব অবলম্বনে ফারজানা মাহমুদ পপি

*

*

আরও পড়ুন