ভাড়ায় মিলবে ভিআর পর্নো!

VR Porn- TechShohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : লুকিয়ে পর্নো সিনেমার দেখার প্রতি টান রয়েছে অনেকেরই। নিষিদ্ধ বলেই হয়তো আগ্রহ একটু বেশি। তবে ভাড়া করে এমন সিনেমা দেখার প্রবণতা বেড়েছে সাম্প্রতিক সময়ে। নতুন খবর হলো নতুন প্রযুক্তি ভিআর সেটেও ব্যবহার হচ্ছে এ কাজে। দামি এ সেট যাদের নেই তারা ভাড়াও নিতে পারবেন।

গোপনীয়তা রক্ষায় বিদেশে অনেকেই হোটেলের রুমে বসে পর্নো দেখেন। এ সুযোগই নিতে চায় দুটি কোম্পানি। তারা ভার্চুয়াল রিয়েলিটির (ভিআর) এ সময়ে ভাড়া দেব সেট।

দামি ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) হেডসেটসহ নিজের মোবাইলটি ব্যবহার করে পর্নো দেখার ক্ষেত্রে অনেক ঝুঁকি রয়েছে। এ সুযোগকেই কাজে লাগিয়ে হোটেল রুমে ভিআর পর্নো ভাড়ার সেবা দেবে পর্নো স্টুডিও ভিআর ব্যানগার্স ও ব্রিটিশ হেডসেট কোম্পানি অরাভিসর।

VR Porn- TechShohor

তাদের এই প্যাকেজ সেবা শিগগিরই লাস ভোগাস হোটেলে পাওয়া যাবে ১৯.৯৯ ডলারের বিনিময়ে। আগ্রহীরা বিভিন্ন দৃশ্য থেকে পছন্দেরটি বেছে নিতে পারবেন।

গত বছর অরাভিজর ইন্ডিগোগো ও কিকস্টার্টার থেকে বিনিয়োগ গ্রহণ করে।

ভিআর ব্যানগার্স ইতিমধ্যেই অকুলাস রিফট, সামসাংয়ের গিয়ার ভিআরসহ বিভিন্ন প্লাটফর্মে সেবা দেওয়া শুরু করছে। অন্যদিকে অরাভিজর সাশ্রয়ী হেডসেট, যাতে আলাদাভাবে স্মার্টফোনের দরকার হয় না।

হেডসেটটিতে আগে থেকেই একটি অ্যান্ড্রয়েড ডিভাইস রয়েছে, যাতে অ্যান্ড্রয়েডের কাস্টোমাইজড সংস্করণ ব্যবহৃত হয়েছে। ১০৮০ পিক্সেলে ও ১০০ ডিগ্রি ভিউ অ্যাঙ্গেলের ৫ ইঞ্চির মনিটর রয়েছে এতে।

এছাড়া গুগল প্লে মার্কেটপ্লেসের সাথে যুক্ত একটি কাস্টোম ভিআর স্টোর রয়েছে। ফলে যারা নিজের ফোন ব্যবহার করে ভোগান্তিতে বা ধরা পড়তে চান না তাদের জন্য এটিই সেরা!

ভিআর ব্যানগার্স জানিয়েছে, এই হেডসেটের মাধ্যমে ব্যবহারকারী তার হোটেলের রুমেরই পরিবেশ দেখতে পাবে। ফলে ধারণা করা হচ্ছে লাস ভেগাসের হোটেলেই পর্নো ভিডিওগুলো ধারণ করা হয়েছে। শিগগিরই সেবাটি নিতে পারবেন আগ্রহীরা।

এনগ্যাজেট অবলম্বনে

*

*

আরও পড়ুন