Techno Header Top and Before feature image

অনলাইনে বিক্রি হবে পাকিস্তান প্রধানমন্ত্রী

Pakistan Prime Minister Nawaz Sharif on ebay-TechShohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে পণ্য হিসেবে বিক্রি করা হবে। এজন্য যুক্তরাজ্যভিত্তিক ই-কমার্স ওয়েবসাইট ইবে-তে বিজ্ঞাপন দিয়েছেন এক ব্যক্তি। আর দাম হিসেবে ৬২ লাখ রুপি বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭৩ লাখ টাকা ধরা হয়েছে।

পরিচয় গোপন করে প্রকাশিত বিজ্ঞাপনে নওয়াজ শরীফকে ‘অপদার্থ’ হিসেবে উল্লেখ করা হয়েছে। এছাড়া বর্ণনায় বলা হয়েছে, অপদার্থ নওয়াজ শরীফ বিক্রি হবে। তার আর প্রয়োজন নেই। এ বিষয়ে কোনো বাক্স বা নির্দেশনা নেই। ক্রেতাকে অবশ্যই সংগ্রহ করতে হবে। বিক্রেতা বিক্রেতা এই পণ্য স্পর্শ করতে চায় না। কেন্দ্রীয় লন্ডন থেকে তাকে নিয়ে যেতে হবে। ঠিকানা বিক্রি চূড়ান্ত হলে দেওয়া হবে। ক্রেতাকে অবশ্যই তার নিজের যানবাহনে নিয়ে যেতে হবে।

Pakistan Prime Minister Nawaz Sharif on ebay-TechShohor

বিজ্ঞাপনটিতে আরও বলা হয়েছে, এটি কাজের না। কখনো কাজ করে না। জন্মগতভাবেই অপরাধী ও দুর্নীতিগ্রস্থ। তার পরিবারও প্রভাবিত এবং দুর্নীতিগ্রস্থ। এক নিয়ে গিয়ে আমাদের রোগ থেকে মুক্তি দিন। এটি কিনলে সঙ্গে শাহবাজ শরীফকে বিনামূল্যে দেওয়া হবে। এরা নাটক করতে পারে ও ভালো বক্তব্য দিতে পারে। কিন্তু কোনো কাজে আসে না।

সেখানে আরও বলা হয়, নওয়াজ শরীফকে পাকিস্তানের শেষে ইংল্যান্ড, আমেরিকা এবং তুরস্কে বেশি পাওয়া যায়। তার সব ব্যবসা, প্রতিপত্তি এবং পরিবার লন্ডনে থাকে, তবে তিনি এখনও পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে চান।

বিজ্ঞাপনটিতে ইতিমধ্যে শতাধিক বিড পড়েছে। তবে কে বা কারা এই কাজ করেছে এখনও সেটি প্রকাশ পায়নি।

টাইমস অব ইন্ডিয়া অবলম্বনে ফারজানা মাহমুদ পপি

*

*

আরও পড়ুন