Techno Header Top and Before feature image

অনলাইন কেনাকাটায় বৈশাখী অফার

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাঙালির ঐতিহ্য বাংলা নববর্ষ ১৪২৩ উদযাপন ও অনলাইন কেনাকাটাকে নতুন মাত্রা দিতে বিভিন্ন অনলাইন কেনাকাটার মাধ্যম বা ই-কমার্স সাইটগুলো আয়োজন করেছে বৈশাখী মেলা।

ই-কমার্স সাইট, ই-কমার্স মার্কেটপ্লেস, ফেইসবুক কমার্সসহ ছোটবড় সাইটগুলো যেখানে কেনাকাটায় নানা ধরনের মূল্যছাড় আর অফার দিয়ে বিক্রি করছে তাদের পণ্য।

ই-কমার্স সাইট বাগডুম ডটকমের সহকারী ব্যবস্থাপক (ইনভেন্টরি ম্যানেজমেন্ট) মো. মারুফুজ্জামান জানান, বৈশাখ উপলক্ষ্যে তাদের বিভিন্ন ব্র্যান্ডের পণ্যে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাবে। এই মূল্যছাড়ের অফার চলবে পুরো এপ্রিল মাস জুড়ে।

561163_508391759196100_1666086696_n

আরেক ই-কমার্স প্লাটফর্ম আজকের ডিল বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষ্যে আয়োজন করেছে ‘বৈশাখী সাজ মেলা’।

এই মেলায় নির্দিষ্ট শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবিসহ যেকোনো পণ্যের অর্ডার দিলেই ক্রেতারা পাবেন নববর্ষের একটি সাজের পণ্য (চুড়ি/গহনা)। এছাড়া বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে ২০ শতাংশ ক্যাশ ব্যাক। বৈশাখ উপলক্ষে পাঁচ হাজারেরও বেশি পণ্যে এই অফার দিচ্ছে আজকের ডিল।

এছাড়াও ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকম বাংলা বর্ষবরণ উপলক্ষ্যে আয়োজন ‘অনলাইন বৈশাখী মেলা’। এই মেলায় অনলাইনে পণ্য কিনলে সর্বোচ্চ ৮০ শতাংশ মূল্যছাড় এবং বিকাশে মূল্য পরিশোধ করলে নিশ্চিত ২০ ক্যাশব্যাক অফার।

প্রিয়শপের এবারের বৈশাখী মেলায় শাড়ি, ফতুয়া, সালোয়ার কামিজ, পাঞ্জাবী, বেডশিট, ঘড়ি, বিভিন্ন রঙের আকর্ষণীয় ডিজাইনের টি-শার্টসহ অন্যান্য পণ্য পাওয়া যাচ্ছে।

প্রিয়শপের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, আমাদের দেশে এখন অনলাইনে পণ্য কেনার চাহিদা বাড়ছে। আসলে রাস্তায় যানজট আর নানা ধরনের ভোগান্তি থেকে রেহাই পেতে এখন অনলাইনে কেনাকাটা করছে মানুষজন। ঐতিহ্য আর বাঙালির প্রাণের উৎসব সবার সঙ্গে ভাগাভাগি করতেই এমন অফারের আয়োজন।

আরেক মার্কেটপ্লেস দারাজ ডটকম ডটবিডি ১৪ এপ্রিল পর্যন্ত সানসিল্কের সৌজন্যে আয়োজন করেছে বৈশাখী অফারের। যেখানে ক্রেতারা অনলাইনে পণ্য কেনায় পাবেন ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

দারাজের জনসংযোগ কর্মকর্তা পাভেল খান বলেন, মূল্যছাড়ের এই আয়োজন চলছে এক সপ্তাহের জন্য। যেখানে ক্রেতারা ফ্যাশন, লাইফ স্টাইল, ইলেকট্রনিক গ্যাজেটসহ নানা ধরনের পণ্যে ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় উপভোগ করতে পারবেন।

এছাড়াও ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) অনেক সদস্য ই-কমার্স প্রতিষ্ঠান দিয়েছে বৈশাখী ছাড়।

ইমরান হোসেন মিলন

আরও পড়ুন: 

*

*

আরও পড়ুন