Techno Header Top and Before feature image

দারাজে নতুন এমডি, শুরু হচ্ছে বৈশাখী মেলা

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অনলাইন কেনাকাটার মার্কেটপ্লেস দারাজ ডটকম ডটবিডিতে যোগ দিয়েছে নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বেঞ্জামিন দু ফোউসিয়ে। ফোউসিয়ে এর আগে নাইজেরিয়া ও পাকিস্তানে রকেট ইন্টারনেটের ভেঞ্চার দারাজে কাজ করেছেন।

বাংলাদেশের এমডি হিসেবে যোগ দেওয়ার পর দারাজ নতুন একটি ক্যাম্পেইন বৈশাখী মেলার ঘোষণা করেছে। আগামী ৮ এপ্রিল থেকে ১৪ এপ্রিল সানসিল্কের সৌজন্যে চলবে বৈশাখী মেলা ১৪২৩। এই মেলায় ক্রেতারা নির্দিষ্ট কিছু পণ্যে সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

এমডি হিসেবে যোগ দিয়ে বেঞ্জামিন বলেন, বাংলাদেশে ই-কমার্স এখন পরিচিত নাম। দারাজ চেষ্টা করছে সবশ্রেণীর মানুষকে ই-কমার্সের আওতায় আনতে।

Darazbd
বেঞ্জামিন বলেন, আমার অভিজ্ঞতায় যেকোনো বাজারেই ক্রেতাদের চাহিদা থাকে ঝামেলা ছাড়া পছন্দের পণ্য সঠিক দামে কেনা। দারাজ ক্রেতাদের চাহিদাকে গুরুত্ব দিয়ে সঠিক দামে, সঠিক সময়ে পণ্য ক্রেতাদের কাছে পৌঁছে দিতে।

দারাজ এশিয়ার প্রধান নির্বাহী বিয়ার্কে মিকেলসেন বলেন, বাংলাদেশে এখন পর্যন্ত দারাজের অগ্রযাত্রা রোমাঞ্চকর এবং চ্যালেঞ্জিং। ক্রেতাদের কাছ থেকে স্বল্প সময়ে আমরা আশাতীত সাড়া পেয়েছি।

বৈশাখী মেলা অফারে দারাজ থেকে স্যামসাং, এলজি, এইচটিসি, মাইক্রোসফট, সনি, ডোরস, এসট্যাসি, বাটা, ওয়াচেস ওয়ার্ল্ডসহ আরও কিছু পণ্যে সর্বোচ্চ ৭০ শতাংশ মূল্যছাড় পাওয়া যাবে।

বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন