Samsung IM Campaign_Oct’20

চট্টগ্রাম-খুলনায় জাতীয় হাইস্কুল প্রোগ্রামিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

CTG NHSPC
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চট্টগ্রাম ও খুলনায় জাতীয় হাইস্কুল প্রোগ্রামিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) ও খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রামে প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষক ও জনপ্রিয় লেখক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল। আরও উপস্থিত ছিলেন শাবিপ্রবির পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন হক, আইসিটি বিভাগের সার্টিফায়িং অথরিটি বিভাগের নিয়ন্ত্রক আবুল মানসুর মো. শারফুদ্দিন, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসান, নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ড. নোভা আহমেদ ও রবির মার্কেট অপারেশন বিভাগের এরিয়া ম্যানেজার এস এম জাহিদুল ইসলাম।

CTG NHSPC

খুলনায় প্রতিযোগিতার উদ্বোধন করেন কুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর। এ সময় উপস্থিত ছিলেন কুয়েটের সিএসই বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. শেখ সাদীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

উভয় স্থানেই প্রতিযোগিতা সকাল ৮টায় শুরু হয়। চলে দুপুর ২টা পর্যন্ত।

শনিবার গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হচ্ছে গোপালগঞ্জ ও নোয়াখালী অঞ্চলের আঞ্চলিক প্রতিযোগিতা।

শামীম রাহমান

*

*

আরও পড়ুন