vivo Y16 Project

মেসির অভিনব পেনাল্টি নিয়ে টুইটারে সমালোচনা

messy

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রোববার লা লিগায় সেলটা ভিগোর বিপক্ষে মেসির  অভিনব পেনাল্টি শটের সমালোচনা করেছেন যুক্তরাজ্যের বিটি টেলিভিশনের উপস্থাপক লেনসে হিপগ্রেভ। খেলা শেষে টুইটারে মেসির কড়া সমালোচনা করেন তিনি।

এক টুইটার বার্তায় তিনি লিখেছেন, আর্জেন্টাইন স্ট্রাইকার যথেস্ট অখেলোয়াড় সুলভ আচরণ করেছেন। তিনি পেনাল্টিতে সরাসরি জালে শট না নিয়ে লুইস সুয়ারেজকে বল বাড়িয়ে দিয়ে মূর্খের মত কাজ করেছেন। এটা মেসির মত বিশ্বমানের একজন খেলোয়াড়কে মানায় না।

তার এই টুইটারের প্রেক্ষিতে টুইট করেছেন আরও হাজার হাজার ফুটবল প্রেমী। এদের মধ্যে কেউ কেউ মেসির কড়া সমালোচনা করেছেন। আবার মেসির ভক্তরা হিপগ্রেভকে আক্রমণ করেও টুইট করেছেন।

Techshohor Youtube

messy

রোববার বিকেলে নিউকেশল ইউনাইটেডের এক সমর্থক টুইট করেন, আমি যা দেখেছি তাতে মনে হয়েছে মেসির মধ্যে যথেষ্ট সম্মানবোধের অভাব রয়েছে।

অপরদিকে, যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম নিউকেশল ক্রনিকলের এক প্রতিবেদনে বলা হয় টুইটারে পোস্টটি দেয়ার পর মেসির কিছু সমর্থক টেলিভিশনের উপস্থাপক লেনসে হিপগ্রেভের টুইটারে যৌন হয়রানিমূলক মন্তব্য করেছেন। মন্তব্যে মেসির সমর্থকরা হিপগ্রেভকে ‘চুপ থাকতে’ ও ‘‌রান্নাঘরে থাকতে’ পরামর্শ দিয়েছেন।

রোববার লা লিগায় বার্সার সঙ্গে খেলা ছিল সেল্টা ভিগোর। নির্ধারিত সময়ের ২০ মিনিট আগে পেনাল্টি শট নিতে যান মেসি। এই পেনাল্টি থেকে গোল করতে পারলে লা লিগায় ৩০০ গোল হয়ে যাবে মেসির। এমন সমীকরণে আর্জেন্টাইন তারকা জালে শট না নিয়ে বল বাড়িয়ে দেন সতীর্থ লুইস সুয়ারেজের পায়ে। গোলকিপার ততক্ষণে পোস্ট ছেড়ে বেরিয়ে এসেছেন। ফাঁকা পোস্টে সুয়ারেজ গোল দিতে ভুল করেন নি।

মিরর অবলম্বনে শামীম রাহমান

*

*

আরও পড়ুন

vivo Y16 Project