Techno Header Top and Before feature image

ভালোবাসা দিবসে ডুডলে সেজেছে গুগল

Evaly in News page (Banner-2)

তুসিন আহমেদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : শুধু বাস্তবে নয়, ভার্চুয়াল জগতেও লেগেছে ভালোবাসা দিবসের ছোঁয়া। সবগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এর রেশ। বিশেষ এ দিবসে ভালোবাসার কথা জানাতে গুগল ডুডলও সেজেছে নতুন রূপে।

প্রতিবারই বিশেষ দিবস উপলক্ষে বিচিত্র সব ডুডল প্রকাশ করে টেক জায়ান্টটি। এবারও এর ব্যতিক্রম হয়নি। গুগল ক্রোম খুললেই ডুডল স্বাগত জানাবে সবাইকে।

অ্যানিমেটেড এ ডুডলে গল্পের ছলে তিনটি বিশেষ ভালোবাসার কথা প্রকাশ করা হয়েছে । প্রতিবার রিফ্রেশ করলে একটি করে গল্পের ডুডল দেখা যাবে।

google

প্রথমেই দেখা যাবে একটি সজারু একটি পার্ক বেঞ্চে বসে বই পড়ছে। সেখানে একটি লাল বেলুনে উড়ে এসে হাজির হয় একটি ছোট্ট ক্যাকটাস গাছ। ক্যাকটাস পাশে এসে ল্যান্ড করতেই টের পেয়ে সজারু বই পড়া থামিয়ে ঘুরে তাকায় তার দিকে।

তখন ক্যাকটাস হাসিমুখে হৃদয়-আকৃতির সুন্দর বেলুনটি এগিয়ে দেয় সজারুর দিকে। সজারু কিছুক্ষণ তাকিয়ে থাকে ক্যাকটাসের দিকে। তারপরই খুশিতে বই ফেলে ছুটে গিয়ে জড়িয়ে ধরে তাকে। গ্রহণ করে ক্যাকটাসের ভালোবাসা।

আরেকটি অ্যানিমেশনে দেখা যায় একটি টিস্যু বক্স ও একটি গোলাকার টিস্যু পেপারকে ভালোবাসার কথা জানাচ্ছে। তারপর গোলাকার টিস্যু পেপারটি বক্স থেকে টিস্যু নিয়ে চোখ মুছতে দেখা যাচ্ছে।

অন্য গল্পে দেখা যাবে চায়ের কেটলিকে ভালোবাসার কথা জনানোর অ্যানিমেশন ডুডল।

এতে ক্লিক করলে ভালোবাসা দিবস সঙ্গে সম্পর্কিত বিভিন্ন সার্চের তথ্য চলে আসবে।

আরও পড়ুন

 

*

*

আরও পড়ুন