ঢাবিতে নবীন উদ্যোক্তাদের জন্য সেমিনার রোববার

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নবীন উদ্যোক্তাদের উৎসাহিত করার পাশাপাশি দেশীবিদেশী বিনিয়োগকারীদের সঙ্গে যোগসূত্র তৈরিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে কানেক্টিং স্টার্টআপস বাংলাদেশ। এই প্রতিযোগিতায়  নবীন উদ্যোক্তাদের ধারণা দিতে সেমিনারের আয়োজন করা হয়েছে।

রোববার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে এ সেমিনার অনুষ্ঠিত হবে।

সেমিনারে উপস্থিত থাকবেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) যুগ্ম-মহাসচিব মোস্তাফিজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েট প্রফেসর মো: মামুনুর রশিদ, বেসিসের পরিচালক ও স্টুডেন্ট ফোরামের আহবায়ক আরিফুল হাসান অপু এবং প্রেনিউরল্যাবের প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফ নিজামী ।

Techshohor Youtube

startups

উল্লেখ্য, নতুন উদ্ভাবনী আইডিয়া অথবা দুই বছরের কম সময়ের কোনো স্টার্টআপ যাদের ব্যবসায়ীক মূলধন ৫ হাজার ডলারের কম তারা কানেকক্টিং স্টার্টআপস প্রতিযোগিতায় অংশ নিতে পারবে। প্রতিযোগিতায় বিজয়ীরা পাবেন জনতা সফটওয়্যার টেকনোলজি পার্কে স্টার্টআপদের জন্য বরাদ্দকৃত ফ্লোরে  অফিস স্পেস, অর্থসংস্থানের ব্যবস্থা,  উদ্ভাবনী অনুদান, মেন্টরশিপ, আইনি সহায়তাসহ বিশ্ব স্টার্টআপস এক্সেলারেটর প্রোগ্রামে অংশ নেওয়ার সুযোগ।

প্রতিযোগিতাটি যৌথভাবে আয়োজন করেছে তথ্যপ্রযুক্তি বিভাগ, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ (বিএইচটিপিএ) এবং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি)। এতে সহযোগিতায় রয়েছে বেসিস স্টুডেন্ট ফোরাম।

প্রতিযোগিতায় নিবন্ধনের শেষ সময় ৩০ জানুয়ারি। অংশগ্রহণের বিস্তারিত এই ঠিকানায়

তুসিন আহমেদ

*

*

আরও পড়ুন