Techno Header Top and Before feature image

দারাজে পিঅ্যান্ডজির পণ্য

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অনলাইন মার্কেটপ্লেস দারাজ ডটকমে প্রক্টর অ্যন্ড গ্যাম্বলের (পিঅ্যান্ডজি) সব পণ্য পাওয়া যাবে।

বৃহস্পতিবার বাংলাদেশে প্রক্টর অ্যন্ড গ্যাম্বলের অনুমোদিত পরিবেশক ইন্টারন্যাশনাল ব্র্যান্ডস লিমিটেড ও দারাজ বাংলাদেশ লিমিটেড এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দিয়েছে।

সংবাদ সম্মেলনে ইন্টারন্যাশনাল ব্র্যান্ডস লিমিটেডের বিজনেস হেড দিব্যেন্দু দাস গুপ্ত বলেন, গ্রাহকদের দোরগোড়ায় নির্ভরযোগ্য ব্র্যান্ড প্রডাক্ট জিলেট, হেড অ্যান্ড শোল্ডার, ওলে, হুইসপার, প্যামপারস ও ওরাল-বি পৌঁছে দিতে দারাজের সাথে যুক্ত হয়েছি।

daraz

দারাজ বাংলাদেশ লিমিেিটডের সিইও ও সহ-প্রতিষ্ঠা সুমিত সিং বলেন, জনপ্রিয় ও আস্থাশীল ব্যান্ডের তালিকায় পিঅ্যান্ডজি যোগ করতে পেরে আমরা আনন্দিত এবং নতুন এই স্বাস্থ্য ও সৌন্দর্য পণ্যের দিকে ক্রেতাদের ব্যাপক সাড়া পাওয়া যাবে বলে আমাদের বিশ্বাস।

সংবাদ সমেম্মলনে দারাজ এশিয়ার কো-সিইও বিআরকে মিক্কেলসেন, আইবিএলের হেড অব সেলস মাহবুব-ই-খোদাসহ দারাজ ও আইবিএলের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে এখন থেকে দারাজ ডটকমে ক্রেতারা জিলেট, প্যান্টিন, ওলে, হেড অ্যান্ড সোলডারস, প্যাম্পারস ব্র্যান্ডের মানসম্মত পণ্য কিনতে পারবেন। এছাড়া দারাজ ডটকম থেকে বিশেষ দামে বিশেষ কম্বো প্যাকেজ উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এসব পণ্যের দাম ১২৫ থেকে ১৫০০ টাকার মধ্যে।

আল-আমীন দেওয়ান

*

*

আরও পড়ুন