সিইএসে স্যামসাংয়ের জয়জয়াকার

samsung-logo_techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : লাস ভেগাসে প্রযুক্তিপণ্যের মহোৎসব ‘কনজ্যুমার ইলেকট্রনিক্স শোতে (সিইএস) চলতি বছরে শতাধিক পুরস্কার জিতেছে স্যামসাং।

স্যামসাং হোম এন্টারটেইনমেন্ট, হোম অ্যাপ্লায়েন্স, মোবাইল ও ইন্টারনেট অব থিংসের মতো গুরুত্বপূর্ণ বিভাগে এসব পুরস্কার জিতেছে প্রযুক্তি জায়ান্টটি।

প্রযুক্তি প্রতিষ্ঠানগুলোর জন্য নিজেদের সেরা উদ্ভাবনের প্রদর্শনীর উৎসব হিসেবে পরিচিত সিইএস। এটি প্রযুক্তি পণ্যের অন্যতম বৃহত্তম প্রদর্শনী। এতে বিশ্বের নামীদামী ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী কোম্পানি তাদের সর্বশেষ প্রযুক্তিপণ্য নিয়ে চমক দেখাতে হাজির হয়।

samsung-logo_techshohor

স্যামসাং এবার সিইএসে বেস্ট ইনোভেশন টিভি অ্যাওয়ার্ডে ৩৮টি, মিডিয়া ও ইন্ডাস্ট্রি পুরস্কারসহ শতাধিক পুরস্কার পেয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে স্যামসাং বাংলাদেশ।

স্যামসাং ইলেকট্রনিক্স উত্তর আমেরিকার প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রেসিডেন্ট গ্রেগরি লি বলেন, স্যামসাং সবসময় গ্রাহকদের অগ্রাধিকার দিয়ে থাকে। তাদের চাহিদানুযায়ী পণ্য উৎপাদন ও বিপণন করে। এই সম্মান আমাদের আরো এগিয়ে যেতে দিশা দেবে।

বিশ্বের প্রথম বেজেলবিহীন কার্ভড টিভি, ফ্যামিলি হাব যুক্ত স্যামসাংয়ের ৪ ডোর ফ্লেক্স রেফ্রিজারেটর, নতুন আল্ট্রা-লাইটওয়েট নোটবুক নাইন, ক্ষুদ্রাকৃতির পোর্টেবল এসএসডি টি৩সহ আরো কিছু পণ্য এসব পুরস্কার জিতেছে।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন