স্মার্টফোন কিনে এলইডি টিভি জিতলেন আরিফ

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মাত্র চার হাজার ৯৯৯ টাকা। এই টাকায় একটি  অ্যান্ড্রয়েড স্মার্টফোন ও একটি সনি ব্র্যাভিয়া ব্র্যান্ডের ৪০ ইঞ্চির এলইডি টেলিভিশন!

অবিশ্বাস্য এমন কাণ্ডই ঘটে চলেছে গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলায়। শুক্রবার গোল্ডবার্গ ব্র্যান্ডের স্মার্টফোন কিনে স্ক্র্যাচকার্ডে একটি এলইডি টেলিভিশন জিতেছেন বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আরিফ হোসেন।

রাজধানীর মিরপুরের কাজীপাড়ার আরিফ হোসেন গোল্ডবার্গ ব্র্যান্ডের ইক্লিপস ইএল১ মডেলের একটি স্মার্টফোন কিনেন। পরে স্ক্র্যাচ অ্যান্ড উইন অফারে কার্ড স্ক্র্যাচ করে পান সনি ব্র্যান্ডের ৪০ ইঞ্চির একটি এলইডি টিভি।

index

মাত্র চার হাজার ৯৯৯ টাকায় ফোন কিনে এলইডি টিভি জেতায় খুবই খুশি হয়েছেন আরিফ। তিনি বলেন, আমি স্মার্টফোন কিনতেই এসেছিলাম। কিন্তু পছন্দের স্মার্টফোন কিনে টিভি জিতবো তা ভাবতেই পারিনি। কিছ বলার মতো ভাষা নেই আমার, খুবই হ্যাপি আমি।

সাড়ে চার ইঞ্চি ডিসপ্লের ১.৩ গিগাহার্জের ডুয়েল কোর প্রসেসরের এই স্মার্টফোনটিতে ৫১২ মেগাবাইট র‍্যাম ও চার জিবি রম রয়েছে।

মেলায় গোল্ডবার্গের হ্যান্ডসেট কিনে একটি টি-শার্ট, ৩০০ থেকে এক হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্টসহ স্ক্র্যাচকার্ডে প্রথম পুরস্কার একটি সুজুকি ব্র্যান্ডর মোটর সাইকেল জেতার সুযোগ রয়েছে।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন