আট বিশ্ববিদ্যালয়ে বিডিজবসের ক্যারিয়ার ফেস্টিভ্যাল

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চাকরিভিত্তিক ওয়েবসাইট বিডিজবস ডটকম দেশের আটটি বিশ্ববিদ্যালয়ে আয়োজন করছে ক্যাম্পাস ক্যারিয়ার ফেস্টিভ্যাল।

সপ্তমবারের মতো অনুষ্ঠিতব্য এই ফেস্টিভ্যাল শুরু হচ্ছে বুধবার থেকে। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে নির্দিষ্ট সময়ের ব্যবধানে প্রায় চার মাসব্যাপী এই ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হবে।

৯ ডিসেম্বর রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে দুই দিনব্যাপী ক্যারিয়ার ফেস্টিভ্যাল দিয়ে শুরু হচ্ছে এই আয়োজন।

Techshohor Youtube

bdjobs

পর্যায়ক্রমে ২২ থেকে ২৩ ডিসেম্বর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ১৩ থেকে ১৪ জানুয়ারি ২০১৬ মিলিটারি ইন্সটিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজি (এমআইএসটি), ২৭ থেকে ২৮ জানুয়ারি ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট, ১০ থেকে ১১ ফেব্রুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ২৪ থেকে ২৫ ফেব্রুয়ারি আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ৯ থেকে ১০ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ২৩ থেকে ২৪ মার্চ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এই ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হবে।

দেশের ৫০টি স্বনামধন্য প্রতিষ্ঠান তাদের প্রতিষ্ঠানে বিভিন্ন পদে চাকুরীর অফার নিয়ে ফেস্টিভ্যালে অংশগ্রহণ করবে। প্রতিটি বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী এ উৎসবের প্রথমদিনে বিভিন্ন প্রতিষ্ঠান তাদের প্রত্যাশিত পদের জন্য আগ্রহী চাকরীপ্রার্থীদের কাছ থেকে জীবন বৃত্তান্ত সংগ্রহ করবে এবং দ্বিতীয়দিনে যোগ্য প্রার্থীদেরকে সরাসরি ইন্টারভিউ নেবে।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন