Techno Header Top and Before feature image

ইউল্যাব ও ঢাকা পলিটেকনিকে বিপিও সামিটের অ্যাক্টিভেশন

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) ও ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটে বিপিও সামিট ২০১৫ উপলক্ষে অ্যাক্টিভেশন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ইউল্যাবে সকাল ১০টায় ও ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটে বিকেল তিনটায় এই অ্যাক্টিভেশন অনুষ্ঠিত হয়।

৯ থেকে ১০ ডিসেম্বর রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাও হোটেলে প্রথমবারের মতো বিপিও সামিট অনুষ্ঠিত হবে।

BPO Summit Activation program in the ULAB & Dhaka Polytechnic Institute

সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য) যৌথভাবে এই সামিটের আয়োজন করছে।

মঙ্গলবার ধানমন্ডির ইউল্যাবের ক্যাম্পাসে অনুষ্ঠিত আয়োজনে বিপিও সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন আইএসএসএলের সিনিয়র এক্সকিউটিভ রঞ্জন দত্ত।

তিনি বলেন, জনসংখ্যাই আমাদের শক্তি। এই জনশক্তি ব্যবহার করে দেশকে এগিয়ে নিতে হবে। পাশের দেশ ভারত বিশ্বের বিপিও মার্কেটে ৭০ ভাগের মতো কাজ দখল করে আছে।

বিকেলে ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটে অনুষ্ঠিত অ্যাক্টিভেশন কার্যক্রমে বাক্যের সাধারণ সম্পাদক তৌহিদ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটের উপ-উপার্চায আবুল কাশেম মজুমদার।

এ সময় তিনি বলেন, শিক্ষার্থীদের শুধু পড়াশোনার মধ্যে ডুবে না থেকে কাজের দিকে এগিয়ে আসতে হবে।

অ্যাক্টিভেশন কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন ইউল্যাবের কোষাধ্যক্ষ ফয়জুল ইসলাম, ক্যারিয়ার অফিস সার্ভিসের পরিচালক হাফিজ আল আহাদ, কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. সাজ্জাদ হোসেন, বেসিসের সাবেক পরিচালক একেএম সাব্বির মাহমুদ, বেসিস স্টুডেন্টস ফোরামের আহ্বায়ক আরিফুল হাসান অপু, বিক্রয় ডটকমের সিনিয়র এক্সকিউটিভ নাজমুল হোসেন, ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটের কম্পিউটার বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রকৌশলী জাবেদ আহমেদ, বিক্রয় ডটকমের পরিচালক (বিপণন) মিশা আলী, আমরা টেকনোলজিসের হেড অফ বিজনেস সোলায়মান সুখনসহ অনেকে।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন