Techno Header Top and Before feature image

দুই ডিসপ্লের ফ্লিপ ফোন আনল স্যামসাং

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নতুন এক ফ্লিপ ফোন এনেছে দক্ষিণ কোরিয়ান প্রযুক্তি জায়ান্ট স্যামসাং। ডিভাইসটি চীনের বাজারে পাওয়া যাচ্ছে।

স্যামসাংয়ের চীনা সাইটে ফ্লিপ ফোনটি তালিকাভুক্ত করা হয়েছে। তবে এর মূল্য সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করা হয়নি। শুধু তাই নয়, ডিভাইসটি চীন ছাড়া অন্যান্য দেশের বাজারে কবে থেকে পাওয়া যাবে এ নিয়েও কোনো তথ্য জানানো হয়নি।

এম-এম ডব্লিউ২০১৬ মডেলের এই ফোন গ্লাস ব্যাকে তৈরি করা হয়েছে। ডিভাইসটির চারপাশ কিছুটা বাঁকানো। ফোনটিতে দুটি ডিসপ্লে রয়েছে। এর মধ্যে বাইরে রয়েছে ছোট আকারের ডিসপ্লে, আর ভেতরে রয়েছে ৩.৯ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে। ৩৮৩ পিক্সেল ঘনত্বের এই ডিসপ্লের রেজ্যুলেশন ৭৬৮*১২৮০ পিক্সেল।

Samsung W2016 Dual-Display Android Flip phone

২৪০ গ্রাম ওজনের এই ফোনের পুরুত্ব ১২০.৪*৬১*১৫.১ মিলিমিটার। এতে প্রসেসর হিসেবে রয়েছে এক্সিনোজ ৭৪২০ অক্টা-কোর ও অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ।

৩জিবি র্যা মের এই ফোনে ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ সুবিধা পাওয়া যাবে। তবে এতে মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে মেমোরি স্পেস বাড়ানোর সুবিধা থাকবে কিনা তা জানা যায়নি।

ডিভাইসটিতে ভিডিও রেকর্ড ও ছবি তোলার জন্য ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ভিডিও চ্যাট ও সেলফি তোলার জন্য ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ডুয়াল সিম সমর্থিত এই ফোনে টি৯ কিবোর্ড রয়েছে।

এনডিটিভি অবলম্বনে আহমেদ মনসুর

আরও পড়ুন:

*

*

আরও পড়ুন