Techno Header Top and Before feature image

লেনোভোর ৩জিবি র‍্যামের ফোনে দুই সেলফি ক্যামেরা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সেলফি আধুনিক জীবনের অন্যতম এক অনুষঙ্গ হয়ে উঠেছে। এতে সেলফি ক্যামেরার উপর অধিক গুরুত্ব দিয়ে স্মার্টফোন উন্মোচনের প্রতিযোগিতা বেড়েছে। এই প্রতিযোগিতায় এগিয়ে থাকতে দুটি সেলফি ক্যামেরার ‘লেনোভো ভাইব এস১’ নামের একটি ফোন এনেছে লেনোভো

ডিভাইসটির দুটি সেলফি ক্যামেরার একটি ৮ মেগাপিক্সেলের এবং অপরটি ২ মেগাপিক্সেলের। ভালো মানের ঝকঝকে ছবি তুলে দেবে মূলত ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। আর ২ মেগাপিক্সেলের ক্যামেরা ডেপথ অব ফিল্ড সম্পর্কে তথ্য সংগ্রহ এবং পর্যালোচনা করবে। এতে যে কোনো সেলফি হবে নিখুঁত।

লেনোভো ভাইব এস১ –এ ১০৮০*১৯২০ পিক্সেল রেজ্যুলেশনের ৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে রয়েছে। এতে অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ৫.০ ললিপপ এবং প্রসেসর হিসেবে ৬৪ বিটের মিডিয়াটেক কোয়াড-কোর ব্যবহার করা হয়েছে।

Lenovo Vibe S1

৩জিবি র‍্যামের এই ফোনে ৩২জিবি বিল্টইন মেমোরি সুবিধা পাওয়া যাবে, যা মাইক্রোএসডি কার্ড দিয়ে ১২৮জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ভিডিও রেকর্ড ও ছবি তোলার জন্য এই ডিভাইসে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে। স্মার্টফোনটি ফোরজি এলটিই নেটওয়ার্ক সমর্থন করবে।

১৩২ গ্রাম ওজনের ৭.৮ মিলিমিটার পুরুত্বের এই ফোনে ২৫মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে, যা দীর্ঘ সময় ব্যাকআপ সুবিধা দেবে।

এনডিটিভি অবলম্বনে আহমেদ মনসুর

আরও পড়ুন: 

*

*

আরও পড়ুন