ইপসনের পণ্য পরিবেশক কম্পিউটার সোর্স

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : জাপানি ইলেক্ট্রনিকস কোম্পানি ইপসনের পরিবেশক হয়েছে প্রযুক্তিপণ্য পরিবেশক প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স। মঙ্গলবার রাতে ধানমণ্ডির বিসিএস ইনোভেশন সেন্টারের এক অনুষ্ঠানে এই ঘোষণা দেয়া হয়।

এ সময় সিআইএসএস প্রযুক্তির ইপসন ইঙ্কট্যাঙ্ক প্রিন্টার এবং থ্রিএলসিডি প্রযুক্তির মাল্টিমিডিয়া প্রজেক্টর এবং একটি স্ক্যানার অবমুক্ত করা হয়। অনুষ্ঠানে ইপসন ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট এন সাম্বামুর্তী, সিনিয়র জেনারেল ম্যানেজার (বিক্রয় ও বিপণন) সত্যজিত সৎপথই, ডেপুটি জেনারেল ম্যানেজার (ইঙ্কজেট প্রিন্টার) সিভা কুমার এবং বাংলাদেশের জোনাল হেড তন্ময় চক্রবর্তী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কম্পিউটার সোর্স পরিচালক এ ইউ খান জুয়েল ও আসিফ মাহমুদ।

SONY DSC

স্বাগত বক্তব্যে আসিফ মাহমুদ জানান, বিশ্ববাজারে অবমুক্ত হওয়ার সঙ্গে সঙ্গে ইপসনের হালনাগাদ পণ্যগুলো গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেবে কম্পিউটার সোর্স।

অনুষ্ঠানে জানানো হয়, ব্যবহারকারীর কাজের ধরন অনুযায়ী কম্পিউটার সোর্স এর বিপণন কেন্দ্র এবং ব্যবসায় অংশীদারদের মাধ্যমে ইপসন প্রিন্টার, প্রোজেক্টর, স্ক্যানার দেশের প্রান্তিক মানুষের কাছে পৌঁছে দেবে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে ব্যবসায় প্রতিনিধিদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন কম্পিউটার সোর্স পরিচালক আসিফ মাহমুদ এবং অনুষ্ঠানে ইপসন ইন্ডিয়া প্রাইভেট লিমিটিডের ভাইস প্রেসিডেন্ট এন সাম্বামুর্তী।

আহমেদ মনসুর

*

*

আরও পড়ুন