vivo Y16 Project

ইন্টারনেট সোসাইটির সিম্পোজিয়াম ১০ অক্টোবর

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সোশ্যাল মিডিয়া ব্যবহারে দায়বদ্ধতা নিয়ে ‘এশিয়া ইন্টারনেট সিম্পোজিয়াম -২০১৫’ নামের এক অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে ইন্টারনেট সোসাইটি ঢাকা চ্যাপ্টার। ১০ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলের গোল্ড ওয়াটার কনভেনশন সেন্টারে সিম্পোজিয়ামটি অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানের প্রথম সেশনে সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত উদ্বোধনী ও অনলাইন ব্যবহারে শিশুদের নিরাপত্তা নিয়ে আয়োজন থাকবে। বিকেল তিনটা থেকে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত দ্বিতীয় সেশনে সোশ্যাল মিডিয়া ব্যবহারে দায়বদ্ধতা ও এর ইতিবাচক ব্যবহার নিয়ে আলোচনা করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

Techshohor Youtube

internet society Dhaka chapter

মূল বক্তা হিসেবে বক্তব্য রাখবেন হাসান বেনাউল ইসলাম (এটুআই প্রধানমন্ত্রীর কার্যালয়)। এছাড়াও ইন্টারনেট সোসাইটির এশিয়া প্যাসিফিক অঞ্চলের ব্যুরো নাভিদ উল, শিক্ষা সচিব নজরুল ইসলাম খান, বিডিনগের সুমন আহমেদ সাব্বির বক্তব্য রাখবেন।

বৈশ্বিক ইন্টারনেটের মান নিয়ন্ত্রণ, ইন্টারনেট শিক্ষা ও ইন্টারনেট নিয়ে নীতি নির্ধারণী এই অলাভজনক সংস্থাটি বৈশ্বিক কর্মসূচীর অংশ হিসেবে ঢাকায় এই অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে। www.isoc.org.bd/dhaka এই ঠিকানায় গিয়ে বিনামূল্যে নিবন্ধন করে সিমপোজিয়ামে অংশ নেয়া যাবে।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন

vivo Y16 Project