Techno Header Top and Before feature image

ইউল্যাবে ইন্টারনেট সপ্তাহের সেমিনার রোববার

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ‘ফ্রিল্যান্সিং অ্যান্ড ডিজিটাল মার্কেটিং, ইন্ডাস্ট্রিয়াল পারসপেক্টিভ’ নামের একটি সেমিনার আয়োজন করেছে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)।

ইউল্যাব কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইউল্যাব কম্পিউটার প্রোগ্রামিং ক্লাব ও বেসিস স্টুডেন্টস ফোরাম ইউল্যাব চ্যাপ্টারের আয়োজনে রোববার সেমিনারটি অনুষ্ঠিত হবে। বিকেল চারটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত ইউল্যাব অডিটোরিয়ামে সেমিনারটি চলবে।

দেশের তিনটি বিভাগীয় শহর ঢাকা, রাজশাহী, সিলেট এবং দেশের ৪৮৭ উপজেলায় ইন্টারনেট উৎসবের আয়োজন করেছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন। তারই অংশ হিসেবে ইউল্যাব সেমিনারটির আয়োজন করেছে।

ULAB

বেসিস স্টুডেন্টস ফোরাম ইউল্যাব চ্যাপ্টারের মেন্টর অধ্যাপক সৌগত বোস জানান, সেমিনারে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স কোম্পানি, মোবাইল অ্যাপস ডেভেলপমেন্ট প্রতিষ্ঠান, ওয়েব পোর্টাল, বিভিন্ন ডিভাইস কোম্পানিসহ ইন্টারনেটভিত্তিক পণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান অংশ নেবে।

সেমিনারে অংশগ্রহণের জন্য অনলাইনে নিবন্ধন করতে হবে। এই লিঙ্কে গিয়ে আগ্রহীরা নিবন্ধন করতে পারবেন। শনিবার পর্যন্ত নিবন্ধন করা যাবে।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন