Techno Header Top and Before feature image

স্মার্টফোন মেলায় নজর কেড়েছে গোল্ডবার্গের স্টল

Evaly in News page (Banner-2)

তুসিন আহমেদ,টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে দেশীয় হ্যান্ডসেট নির্মাতা গোল্ডবার্গের স্টল দর্শনার্থীদের নজর কেড়েছে। এখানে নানান পণ্যে ছাড়ের পাশাপাশি রয়েছে গেইমিং জোন। জোনটিতে গেইম খেলে প্রতি ঘণ্টায় স্মার্টফোন, টিশার্ট, চাবির রিংসহ নিশ্চিত ডিসকাউন্ট কুপন পাওয়া যাচ্ছে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে তিন দিনব্যাপী এই স্মার্টফোন ও ট্যাব মেলা।

মেলা উপলক্ষে হ্যান্ডসেট কিনে সিঙ্গাপুর ভ্রমণের সুযোগ দিচ্ছে গোল্ডবার্গ। প্রতিষ্ঠানটির এই অফারে স্ক্র্যাচকার্ড ঘষে বিজয়ী হলে তিন জন ক্রেতা একজন করে প্রিয়জনসহ সিঙ্গাপুরে অবকাশ যাপনের সুযোগ পাবেন।

smartphone expro

এছাড়া এই স্টলে স্ক্র্যাচকার্ডের মাধ্যমে ৫০০ থেকে এক হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকছে।

গোল্ডবার্গের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার রহমান খান টেকশহর ডটকমকে জানান, মেলায় বেশ সাড়া পাওয়া যাচ্ছে। এবার মেলার গোল্ডবার্গের উদ্দেশ্য ব্র্যান্ড তৈরি করা এবং প্রচারণা করা। তবে সেই সাথে বিক্রিও ভালো হচ্ছে।

মেলার প্রথম দিন ৩৫ টির বেশি স্মার্টফোন বিক্রি হয়েছে বলেও জানায় তিনি।

গোল্ডবার্গের প্রধান বিক্রয় কর্মকর্তা রাসেল আহমেদ টেকশহর ডটকমকে জানান, প্রথমদিন তুলনামূলকভাবে ভালো বিক্রি হয়েছে। দ্বিতীয় দিনও ভালোই সাড়া পাচ্ছি। আশা করি, শেষ দিনও এটা অব্যাহত থাকবে।

মেলা চলাকালীন সময় গোল্ডবার্গের প্যাভিলিয়নে ছাত্রছাত্রীরা তাদের পরিচয়পত্র দেখালেই ৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন বলে জানান তিনি।

রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০ থেকে রাত নয়টা পর্যন্ত চলবে এই মেলা। মেলার সব আপডেট পাওয়া যাবে দেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক নিউজ পোর্টাল টেকশহর ডটকমে।

*

*

আরও পড়ুন