Techno Header Top and Before feature image

গোল্ডবার্গের স্মার্টফোন কিনে সিঙ্গাপুর ভ্রমণ

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট পরখ করে দেখা ও কেনার সুযোগ করে দিতে অতীতের তুলনায় এবার আরও বড় পরিসরে বসছে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৫’। বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া এই মেলা উপলক্ষে বিশেষ অফার ঘোষণা করেছে দেশীয় হ্যান্ডসেট ব্র্যান্ড গোল্ডবার্গ।

এই অফারে মেলা থেকে হ্যান্ডসেট কিনে স্ক্যাচকার্ড ঘষে তিনজন ভাগ্যবান বিজয়ী পাবেন সিঙ্গাপুর থেকে ঘুরে আসার সুযোগ। এক্ষেত্রে বিজয়ীরা সাথে একজন করে প্রিয় মানুষও সঙ্গে নিতে পারবেন।

অফারটির আওতায় গোল্ডবার্গের গেইমিং জোন থেকে প্রতি ঘণ্টায় গেইম খেলে সর্বোচ্চ স্কোর করতে পারলে মিলবে ব্র্যান্ডটির একটি স্মার্টফোনও।

Buy Goldberg, Fly Singapore

এছাড়াও স্ক্যাচকার্ডের মাধ্যমে গোল্ডবার্গের পণ্যে ৫০০ থেকে এক হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। একই সাথে টিশার্ট, চাবির রিংসহ আকর্ষণীয় নিশ্চিত ডিসকাউন্ট কুপনও থাকছে।

সোমবার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে গোল্ডবার্গের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার রহমান খান বলেন, জানুয়ারিতে আমরা লোগো উন্মোচনের মধ্যে দিয়ে সফল যাত্রা শুরু করি। ইতিমধ্যে দেশের ৬৪ জেলাতে আমাদের হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে। এবার মেলায় আমাদের প্রথম অংশগ্রহণ হলেও বিদেশ ট্যুরসহ আকর্ষণীয় উপহার সামগ্রী, ডিসকাউন্ট পাওয়া যাবে।

আহমেদ মনসুর

*

*

আরও পড়ুন